সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৫:৩১ অপরাহ্ন

অধ্যক্ষ নুরুল আমীনকে চরফ্যাশন ইসলামী ফাউন্ডেশনের নিয়োগ বোর্ডের সদস্য করায় এমপি জ্যাকবকে অভিনন্দন

জনশক্তি ডেক্স:
  • আপডেট সময়: রবিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২৪ ৩:৫২ pm

চরফ্যাশন প্রতিনিধি : ভোলা জেলার চরফ্যাশন ইসলামী ফাউন্ডেশন নিয়োগ কার্যক্রম স্বচ্ছ ও সুন্দরভাবে পরিচালনার জন্যে চরফ্যাশন কারামাতিয়া কামিল মাদ্র্রাসার অধ্যক্ষকে নিয়োগ বোর্ডের সদস্য হিসাবে মনোয়ন করার জন্যে সুপারিশ প্রেরণ করেছেন ভোলা-৪ আসনের জাতীয় সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব।

ঐতিহ্যবাহী চরফ্যাশন কারামাতিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা নুরুল আমীনকে এই মডেল মসজিদের নিয়োগ বোর্ডের সদস্য নির্বাচিত করায় চরফ্যাশন উপজেলার অন্যান্য মাদ্রাসার অধ্যক্ষ, সুপার, সহকারী শিক্ষক, উপজেলা ও পৌর আওয়ামী ওলামা লীগের নেতৃবৃন্দের পক্ষ থেকে উন্নয়নের রূপকার ভোলা-৪ (চরফ্যাশন-মনপুরা) আসনের জাতীয় সংসদ সদস্য্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকবকে অভিনন্দন ও রক্তিম শুভেচ্ছা জানিয়েছেন।

শুভেচ্ছা বার্তায় তারা বলেন, এমপি জ্যাকব হলেন সারা দেশের মধ্যে উন্নয়নের মডেল। চরফ্যাশন-মনপুরায় নজর কাড়ার মত উন্নয়ন করে বেশ প্রসংশা কুড়িয়েছেন। উপজেলার মধ্যে প্রধানমন্ত্রীর দেয়া একমাত্র মডেল মসজিদের ধর্ম প্রাণ মুসল্লিদের আশার আলো হিসাবে নিয়োগ কার্যক্রম স্বচ্ছ ও সুন্দরের জন্যে চিন্তা করেন তিনি। তারই সুবাধে সুযোগ্য অধ্যক্ষ নুরুল আমীনকে নিয়োগ বোর্ডের সদস্য হিসাবে নির্বাচিত করেছেন তিনি।

এছাড়াও অধ্যক্ষ মুহাম্মদ নূরুল আমিন চরফ্যাশনের হাজারীগঞ্জ হামিদিয়া ফাযিল মাদ্রাসা ও কুচিয়ামোড়া ফাযিল মাদ্রাসার গভর্নিং বডির সভাপতি পদে রয়েছেন। তার ওপর অর্পিত দায়িত্ব অত্যন্ত স্বচ্ছতার সাথে পালন করছেন তিনি।

শেয়ার করুন:

আরো সংবাদ
© All rights reserved © janashokti

Developer Design Host BD