মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৮:৪২ অপরাহ্ন

অবরোধের প্রতিবাদে সিঙ্গাইরে আ’লীগের মিছিল সমাবেশ

জনশক্তি ডেক্স:
  • আপডেট সময়: মঙ্গলবার, ৩১ অক্টোবর, ২০২৩ ৭:৫৪ pm

জসিম উদ্দিন সরকার, মানিকগঞ্জ: মানিকগঞ্জের সিঙ্গাইরে শান্তি মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বিএনপি জামায়াতের হত্যা, আগুন-সন্ত্রাস, নৈরাজ্য ও অবৈধ অবরোধের প্রতিবাদে মঙ্গলবার (৩১ অক্টোবর) বিকেলে হেমায়েতপুর-সিঙ্গাইর-মানিকগঞ্জ সড়কে এই মিছিল সমাবেশ হয়।

বিকাল ৪ টার দিকে ঢাকার প্রবেশ মুখ ভাষা শহিদ রফিক সেতু থেকে মানিকগঞ্জ-২ আসনের নৌকার মনোনয়ন প্রত্যাশী, জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ শিল্পপতি দেওয়ান জাহিদ আহমেদ টুলুর নেতৃত্বে শান্তি মিছিল শুরু হয়। মিছিলটি হেমায়েতপুর-সিঙ্গাইর-মানিকগঞ্জ সড়কসহ সিঙ্গাইর পৌর এলাকার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে সিঙ্গাইর বাসস্ট্যাণ্ডে এসে শেষ হয়।

পরে তিনি সিঙ্গাইর বাসস্ট্যাণ্ডে অনুষ্ঠিত শান্তি সমাবেশ প্রধান অতিথির বক্তব্য রাখেন।

শান্তি সমাবেশে সাবেক পৌর মেয়র মীর মো. শাহজাজানের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক সায়েদুল ইসলাম, ইউপি চেয়ারম্যান জাহিদুল ইসলাম ভূইয়া, আবুল হোসেন।

উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক রমিজ উদ্দিনের সঞ্চালনায় সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুর রহমান সাঈদ, ফয়জুল ইসলাম, জেলা পরিষদ সদস্য তমিজ উদ্দিন, উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান শারমিন আক্তার, পৌর কাউন্সলির শামসুল ইসলাম, কামাল হোসেন, সাবেক কাউন্সিলর মীর কায়সার আহমেদ ও হারুন অর রশিদ প্রমূখ।

এসময় পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. আবুল কালাম আজাদ, দপ্তর সম্পাদক দেওয়ান কামাল হোসেন ও পৌর যুবলীগ সাধারন সম্পাদক মো. জসিম উদ্দিনসহ উপজেলা, পৌর, ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ এবং স্বেচ্ছাসেবক লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

শেয়ার করুন:

আরো সংবাদ
© All rights reserved © janashokti

Developer Design Host BD