মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ১০:৫১ অপরাহ্ন

এলাকায় সংবর্ধিত আওয়ামী লীগ নেতারা

জনশক্তি ডেক্স:
  • আপডেট সময়: শুক্রবার, ২০ অক্টোবর, ২০২৩ ৯:৫৫ pm

আজ শুক্রবার (২০ অক্টোবর) বিকেল তিনটায় আর, কে, মিশন রোডস্থ এলাকাবাসীর পক্ষ থেকে নবগঠিত ময়মনসিংহ জেলা ও মহানগর আওয়ামী লীগের ৫ জন পদ পাওয়ায় এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সংবার্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক মোঃ শরীফ হাসান অণু বলেন, আমি মনে করি ; দায়িত্ব পাওয়া মানে সংবর্ধনা নেওয়া নয়, দায়িত্ব পাওয়া মানে দায়িত্ব পালন করার একটি দায়িত্ববোধ, কর্তব্যবোধ। বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা আমাকে যে দায়িত্ব অর্পণ করেছেন তার মর্যদা যেন আমি যথাযথ ভাবে পালন করতে পারি তার জন্য আপনাদের দ্ব্যর্থহীন সমর্থন কামনা করছি।

এসময় তিনি মহল্লাবাসী ও দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, আপনাদের ভালোবাসায় আমি অভিভূত ও আনন্দিত। আমার মত একজন ক্ষুদ্র কর্মীকে বরণ করে নিয়েছেন। আপনাদের কাছে আমি চিরঋণী হয়ে রইলাম। আপনাদের এই ভালোবাসা ও সম্মান যেন আমার উপর আজীবন অটুট থাকে এই প্রত্যাশা করি।

দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রকারীদের বিষয়ে সতর্ক থাকার আহ্বান জানিয়ে ময়মনসিংহ জেলা আওয়ামী লীগ যুগ্ম-সাধারণ সম্পাদক ও ময়মনসিংহ – ৩ গৌরীপুর সংসদীয় আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী এই নেতা জোরালো কন্ঠে বলেন, আপনারা নিশ্চয়ই অবহিত আছেন- বিএনপি জামায়াত আবারও রাষ্ট্রের বিরুদ্ধে, দেশের গণতান্ত্রিক শাসন ব্যবস্থার বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত। এই ষড়যন্ত্রকারিরা শুধু দেশের ভিতরে নয়, দেশের বাহিরেও বাংলাদেশের বিরুদ্ধে অপপ্রচার করে গণতান্ত্রিক শাসন ব্যবস্থাকে ব্যহত করতে মাঠে নেমেছে। আসুন আমরা সকলে ঐক্যবদ্ধ ভাবে প্রতিজ্ঞাবদ্ধ হয়ে জননেত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ নির্মাণের লক্ষ্য এগিয়ে যাই এবং জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মকান্ড আপামর জনসাধারণের কাছে তুলে ধরে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকার পক্ষে বিজয় সুনিশ্চিত করি।

এছাড়াও জেলা আওয়ামী লীগের সদস্য ও সদর উপজেলা চেয়ারম্যান আশারাফ হোসাইন তার বক্তব্যে বলেন, এখানেই আমার শৈশব, কৈশোর ও বেড়ে ওঠা। আমি আপনাদের সন্তান। আপনাদের যে কোন প্রয়োজনে আমায় ডাকবেন, আমি নিঃশর্ত ভাবে আপনাদের কাছে চলে আসবো। আওয়ামী লীগ দেশের বৃহৎতম রাজনৈতিক সংগঠন, এখনে নেতৃত্বের প্রতিদ্বন্দ্বিতা থাকবে, কিন্তু দলের ভেতর বিভাজন সৃষ্টি করা যাবে না বলে দলীয় নেতাকর্মীদের সতর্ক করে দেন তিনি।

এ সময় সংবর্ধনাপ্রাপ্ত অন্যান্য নেতার নিজেদের অনুভূতি ব্যক্ত করতে গিয়ে আবেগআপ্লুত হয়ে পড়েন।

আরও সংবর্ধনা প্রাপ্তরা হলেন, এ বি এম নুরুজ্জামান খোকন জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক, মো: জুয়েল গনি মহানগর আওয়ামী লীগের সদস্য।

শেয়ার করুন:

আরো সংবাদ
© All rights reserved © janashokti

Developer Design Host BD