মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৮:৫৫ অপরাহ্ন

ওমানে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল বাংলাদেশি যুবকের

জনশক্তি ডেক্স:
  • আপডেট সময়: বৃহস্পতিবার, ১১ মে, ২০২৩ ৬:২৬ pm

ওমানে সড়ক দুর্ঘটনায় মো. আহাদ (৩৭) নামে এক বাংলাদেশি যুবকের মৃত্যু হয়েছে। এ সময় ছিদ্দিক হোসেন (৩২) নামে আরও একজন আহত হয়েছেন।

নিহত আহাদ লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার চরফলকন ইউনিয়নের চরফলকন গ্রামের আবদুর রশিদের ছেলে। আহত ছিদ্দিক একই গ্রামের আবু তাহেরের ছেলে। সর্ম্পকে তারা মামাতো-ফুফাতো ভাই।

বৃহস্পতিবার (১১ মে) বিকেলে আবদুর রশিদ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, আহাদ ও ছিদ্দিক ওমানে রংমিস্ত্রির কাজ করতো। আজ বৃহস্পতিবার সকালে স্থানীয় সময় ভোর ৬টার দিকে রং কেনার জন্য তারা ওমানের আল আকরী থেকে ইবরি শহরে যাচ্ছিল। এ সময় রাস্তা পারাপারের সময় ট্র্যাফিক সিগনালে তাদের ট্যাক্সিকে একটি প্রাইভেটকার চাপা দেয়। এতে ঘটনাস্থলেই আহাদের মৃত্যু হয়। আহত ছিদ্দিককে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

চরফলকন ইউনিয়ন পরিষদের ৩ নম্বর ওয়ার্ডের সদস্য ইব্রাহীম খলিল ঢাকা পোস্টকে বলেন, ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর সঙ্গে কথা বলেছি। আহাদের মরদেহ দ্রুত দেশের আনার জন্য পরিবারের লোকজন আকুতি জানিয়েছেন। আহত ছিদ্দিকের চিকিৎসা নিশ্চিতসহ ক্ষতিপূরণ দাবি করেছে পরিবারের লোকজন। উভয় পরিবার ওমানে বাংলাদেশ দূতাবাসের জোরালো হস্তক্ষেপ চেয়েছেন।

শেয়ার করুন:

আরো সংবাদ
© All rights reserved © janashokti

Developer Design Host BD