মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ১০:০৬ অপরাহ্ন

কন্ঠশিল্পী মমতাজের অনুদান পেল মানিকগঞ্জের ১৭৮টি পূজা মন্ডপ

স্পেশাল প্রতিনিধি
  • আপডেট সময়: বুধবার, ১৮ অক্টোবর, ২০২৩ ৮:৪৫ pm

জসিম উদ্দিন সরকার, সিঙ্গাইর, মানিকগঞ্জ:
শারদীয় দূর্গাপূজা উদযাপন উপলক্ষে মানিকগঞ্জ-২ আসনের অন্তরভুক্ত জেলার সদর উপজেলার তিনটি ইউনিয়নসহ সিঙ্গাইর ও হরিরামপুর উপজেলার ১৭৮টি পূজা মন্ডপে ৮লাখ ৯০হাজার টাকার আর্থিক অনুদান দিয়েছেন স্থানীয় সংসদ সদস্য কন্ঠশিল্পী মমতাজ বেগম। বুধবার (১৮ অক্টোবর) পৃথক ভাবে সিঙ্গাইর উপজেলার ৭১ ও হরিরামপুর উপজেলার ৬৮টি পূজা মন্ডপে ৫ হাজার করে মোট ৬লাখ ৯৫ হাজার টাকা প্রদান করেন তিনি। সেই সঙ্গে প্রত্যেক পূজা মণ্ডপে সরকারি ৫শত কেজি চাউলের বরাদ্ধপত্র প্রদান করা হয়। এছাড়া আগামী কাল বৃহস্পতিবার (১৯ অক্টোবর) জেলার সদর উপজেলার হাটিপাড়া, ভাড়ারিয়া ও পুটাইল ইউনিয়নের ৩৯টি পূজা মন্ডপে ৫ হাজার করে মোট ১লাখ ৯৫ হাজার টাকা ও সরকারি ৫শত কেজি চাউলের বরাদ্ধপত্র বিতরণ করবেন বলে জানান কন্ঠশিল্পী মমতাজ বেগমের ব্যক্তিগত সহকারি মাসরুক হাসান সজল।

সিঙ্গাইর উপজেলার ৭১টি পূজা মন্ডপে আর্থিক অনুদান উপলক্ষ্যে বুধবার সকাল ১১ টার দিকে উপজেলা পরিষদ মিলনায়তনে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) দিপন দেবনাথের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন স্থানীয় সংসদ সদস্য কন্ঠশিল্পী মমতাজ বেগম। উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার (পিআইও) মো. আহাদি হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মুশফিকুর রহমান খান হান্নান, থানার পুলিশ পরিদর্শক (ওসি) সৈয়দ মিজানুল ইসলাম ও উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি মনোরঞ্জন ঘোষ প্রমুখ।

পরে আনুষ্ঠানিক ভাবে উপজেলার ১টি পৌরসভাসহ ১১টি ইউনিয়নের ৭১টি পূজা মন্ডপের নেতৃবৃন্দের হাতে ৫ হাজার করে মোট ৩লাখ ৫৫হাজার টাকা ও সরকারি ৫শত কেজি চাউলের বরাদ্ধপত্র তুলেদেন সংসদ সদস্য কন্ঠশিল্পী মমতাজ বেগম।

এদিকে এদিন বিকেলে হরিরামপুর উপজেলার ৬৮টি পূজা মন্ডপের নেতৃবৃন্দের হাতে ব্যক্তিগত তহবিল থেকে ৫ হাজার করে মোট ৩ লাখ ৪০ হাজার টাকা ও সরকারি ৫শত কেজি চাউলের বরাদ্ধপত্র তুলেদেন তিনি।

এসময় জেলা, উপজেলা ও পৌরসভা আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, শ্রমিকলীগ ও ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ, পূজা মন্ডপের সভাপতি এবং সাধারণ সম্পাদকসহ গণমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন:

আরো সংবাদ
© All rights reserved © janashokti

Developer Design Host BD