বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০২:৫৫ অপরাহ্ন

গাবতলীতে ঘরমুখো মানুষের ভিড়

জনশক্তি ডেক্স:
  • আপডেট সময়: রবিবার, ৭ এপ্রিল, ২০২৪ ২:২২ pm

আর কয়েক দিন বাদেই পবিত্র ঈদুল ফিতর। প্রিয়জনের সঙ্গে ঈদ আনন্দ ভাগাভাগি করতে তাই গত কয়েক দিন ধরেই রাজধানী ঢাকা থেকে দেশের বিভিন্ন প্রান্তে নিজ গন্তব্যে ছুটছে মানুষ। সেই ধারা অব্যাহত আছে আজও। সকালে গাবতলী বাস টার্মিনালে দেখা গেছে বাড়িফেরা মানুষের ভিড়।

রোববার (৭ এপ্রিল) সরেজমিনে দেখা যায়, ভোর থেকেই বাস টার্মিনালে ভিড় জমাচ্ছেন যাত্রীরা। হাতে বাড়ি ফেরার টিকিট। কারও কোনো অভিযোগ নেই। গাড়িও ছেড়ে যাচ্ছে যথাসময়ে।

কাউন্টার সংশ্লিষ্টদের সঙ্গে কথা বলা জানা যায়, যাত্রীরা এসে সহজেই টিকিট কাটতে পারছেন, কোনো সমস্যা বা ভোগান্তির সম্মুখীন হতে হচ্ছে না। তবে যাত্রীর পরিমাণ তখনই বেশি হবে, যখন সরকারি ছুটি শুরু হবে। এখন যারা বেসরকারি চাকরি করেন, তারাই ঢাকা ছাড়ছেন।

কথা হয় ঝিনাইদহগামী যাত্রী জামানের সঙ্গে। তিনি বলেন, বাস টার্মিনালে এসে টিকিট কেটেছি। এতে কোনো ভোগান্তি পোহাতে হয়নি। একটু পরেই বাস ছাড়বে, ব্যাগ নিয়ে আপাতত অপেক্ষায় আছি।

কুষ্টিয়াগামী যাত্রী মিলন মাহমুদের মুখেও একই কথা। ভোগান্তি ছাড়াই বাড়ি ফিরছেন। গাড়িও এসেছে যথাসময়ে।

ভোগান্তিহীন এই ঈদযাত্রায় যদি কেউ যথাসময়ে এসে কাউন্টারে উপস্থিত না হন কিংবা যাত্রা না করেন, অথবা যাত্রার তারিখ পরিবর্তন করতে চান, তার কোনো সুযোগই থাকছে না এবার, এমনটাই মন্তব্য কাউন্টার সংশ্লিষ্টদের।

শেয়ার করুন:

আরো সংবাদ
© All rights reserved © janashokti

Developer Design Host BD