শুক্রবার, ১২ জুলাই ২০২৪, ০৯:৪৩ অপরাহ্ন

গোবিন্দলে প্রাথমিক বিদ্যালয়ের গরিব ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে স্কুলব্যাগ বিতরণ

জনশক্তি ডেক্স:
  • আপডেট সময়: সোমবার, ৪ ডিসেম্বর, ২০২৩ ১:২২ am

জসিম উদ্দিন সরকার, মানিকগঞ্জ: মানিকগঞ্জের সিঙ্গাইর উপজেলার ৩ নং গোবিন্দল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৬৮জন গরিব ও মেধাবী শিক্ষার্থীর মাঝে স্কুলব্যাগ বিতরণ করা হয়েছে। রবিবার (৩ ডিসেম্বর) দুপুরের এই ব্যাগ বিতরণ করা হয়। সিঙ্গাইর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) দিপন দেবনাথের পক্ষ থেকে সিঙ্গাইরে সকল প্রাথমিক বিদ্যালয়ের গরিব ও মেধাবী শিক্ষার্থীদের জন্য স্কুলব্যাগ উপহার দেয়ার উদ্যোগ নেয়া হয়। এরই অংশ হিসেবে অত্র বিদ্যালয়ে ইউএনও’র উপহারের ব্যাগ বিতরণ করা হয়।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক আফরোজা আক্তার নাসরিন জানান, গরিব ও মেধাবী শিক্ষার্থীদের জন্য উপজেলা প্রশাসনের পক্ষ থেকে স্কুল ব্যাগ বিতরনের উদ্যোগ নেয়া হয়। ৬৮টি ব্যাগ ৩নং গোবিন্দল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে বিতরণ করা হয়।

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সহসভাপতি ও সিঙ্গাইর উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুল খালেক জানান, সিঙ্গাইরে শিক্ষার মান উন্নয়নে উপজেলা প্রশাসন বিভিন্ন সময় বিভিন্ন উদ্যোগ নিয়ে থাকে। ব্যাগ বিতরণও এই উদ্যোগের একটি অংশ। আর এই উদ্যোগ গ্রহন করেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) দিপন দেবনাথ স্বয়ং নিজেই। তিনি সিঙ্গাইরের সকল প্রাথমিক বিদ্যালয়ের গরিব ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে স্কুলব্যাগ বিতরণ করেন।

ব্যাগ বিতণের সময় অত্র বিদ্যালয়ে শিক্ষার্থীদের অভিভাবকগণ উপস্থিত ছিলেন। ব্যাগ পেয়ে আনন্দিত শিক্ষার্থীরা ও আনন্দিত তাদের অভিভাবকরাও, এমন মহতী উদ্যোগের জন্য তারা সংশ্লিষ্টদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। কৃতজ্ঞতা প্রকাশ করেন বিদ্যালয়ের শিক্ষকরাও।

ব্যাগ বিতরণকালে উপস্থিত ছিলেন, সহকারী শিক্ষক দেওয়ান আবু কাউছার, জুলহাস উদ্দিন টুটুল, সহকারী শিক্ষিকা জোয়াবিয়া আক্তার, সুলতানা আক্তার, ফাতেমা আক্তার, শিরিন আক্তার, মেরিন আক্তার, স্মৃতি বেগম সহ অত্র বিদ্যালয়ের অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

শেয়ার করুন:

আরো সংবাদ
© All rights reserved © janashokti

Developer Design Host BD