শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৪:০৭ পূর্বাহ্ন

চরফ্যাসনে মাদ্রাসার প্রধানদের সাথে মাদ্রাসা শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালকের মতবিনিময়

জনশক্তি ডেক্স:
  • আপডেট সময়: শনিবার, ১৫ জুন, ২০২৪ ৭:৩৩ pm

চরফ্যাসন (ভোলা) প্রতিনিধিঃ মাদ্রাসা শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক(অতিরিক্ত সচিব) হাবিবুর রহমানের সাথে চরফ্যাসনের বিভিন্ন মাদ্রাসার প্রধানদের সাথে ‘মাদ্রাসার একাডেমিক কার্যক্রম উন্নয়ন বিষয়ক’ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।


বৃহস্পতিবার (১৩ জুন) দুপুর ১২ টায় চরফ্যাসন কারামাতিয়া কামিল (এমএ) মাদ্রাসার অনার্স ভবনের হল রুমে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথি’র বক্তব্যে মাদ্রাসা শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক(অতিরিক্ত সচিব) হাবিবুর রহমান বলেন, আওয়ামী লীগ সরকার মাদ্রাসা শিক্ষার সার্বিক উন্নয়নে কাজ করছে। তিনি বলেন, নতুন কারিকুলামের ওপর সারা দেশের সকল মাদ্রাসা শিক্ষককে পর্যায়ক্রমে প্রশিক্ষণ দিয়ে দক্ষ করে তোলা হবে। এ সময় তিনি মাদ্রাসা শিক্ষার্থীদের মাঝে যথাযথভাবে পাঠদানে শিক্ষকদেরকে নিয়মিত একাডেমিক কার্যক্রমে যোগদান ও বিষয়ভিত্তিক অনুশীলন অব্যাহত রাখার আহবান জানান।


মাদ্রাসা শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক (অতিরিক্ত সচিব)জনাব মোঃ হাবিবুর রহমান এবং কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগের অতিরিক্ত সচিব(মাদ্রাসা)বেগম শাহনওয়াজ দিলরুবা খান ১২জুন ঢাকা থেকে রওয়ানা ১৩জুন সকালে চরফ্যাশন বেতুয়া লঞ্চঘাটে পৌঁছলে চরফ্যাশন কারামাতিয়া কামিল (এম,এ)মাদ্রাসার অধ্যক্ষ ও স্বাধীনতা মাদ্রাসা শিক্ষক পরিষদ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মুহাম্মদ নূরুল আমিন সহ শিক্ষক-কর্মচারীগণ ফুলেল শুভেচ্ছা জানান।

অনুষ্ঠানে চরফ্যাসন কারামাতিয়া কামিল(এম,এ) মাদ্রাসার গভর্ণিং বডির সভাপতি মো: জিয়াউর রহমানের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মুহাম্মদ নুরুল আমিন। বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ মহিউদ্দিন।

মতবিনিময়ে সভায় মাদ্রাসা শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক(অতিরিক্ত সচিব) হাবিবুর রহমান বিভিন্ন মাদ্রাসার অধ্যক্ষ, সুপারদের কাছ থেকে তাদের সুবিধা অসুবিধার কথা শুনেন ও বিভিন্ন প্রশ্নের উত্তর দেন। সভায় চরফ্যাসন উপজেলার বিভিন্ন মাদ্রাসার ২শতাধিক প্রতিষ্ঠান প্রধান অংশ গ্রহণ করেন।

শেয়ার করুন:

আরো সংবাদ
© All rights reserved © janashokti

Developer Design Host BD