বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০২:৪১ অপরাহ্ন

জুবায়ের হোসেন খান সিঙ্গাইর উপজেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত

জনশক্তি ডেক্স:
  • আপডেট সময়: শনিবার, ৪ মে, ২০২৪ ৯:৫৯ pm

জসিম উদ্দিন সরকার, মানিকগঞ্জ প্রতিনিধি: মানিকগঞ্জের সিঙ্গাইরের কালিয়াকৈর খান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুহাম্মদ জুবায়ের হোসেন খান ২০২৪ সালের জাতীয় শিক্ষা সপ্তাহে প্রতিষ্ঠান পর্যায়ে উপজেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত হয়েছেন। শিক্ষার মান নিশ্চিতকরণ ও শিক্ষা ক্ষেত্রে অসামান্য অবদান রাখায় উপজেলা জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৪ উদযাপন কমিটি তাকে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত করেন।

শুক্রবার (৩ মে) উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) পলাশ কুমার বসু ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা এবিএম আব্দুল হান্নানের যৌথ স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করা হয়।

সংশ্লিষ্ট সূত্রে জানাগেছে, মুহাম্মদ জুবায়ের হোসেন খান গত ২০১৮ সালের মার্চ মাসে উপজেলার কালিয়াকৈর খান উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক হিসেবে যোগদান করেন। তার কর্মদক্ষতা ঐকান্তিক প্রচেষ্টায় শিক্ষারমান বৃদ্ধি ও বিদ্যালয়ের অবকাঠামোগত উন্নয়ন সাধিত হয়। জাতীয় পর্যায়ে বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণ করে কৃতিত্বের স্বাক্ষর রাখেন বিদ্যালয়ের শিক্ষার্থীরা। চেষ্টা করছেন বিদ্যালয়টিকে শতভাগ আধুনিক সুযোগ-সুবিধা সংবলিত শিক্ষাপ্রতিষ্ঠানে পরিণত করার।

প্রধান শিক্ষক মুহাম্মদ জুবায়ের হোসেন খান বলেন, আমার এই প্রাপ্তি বিদ্যালয় পরিচালনা কমিটি, শিক্ষক-শিক্ষার্থী, অভিভাবক ও কর্মচারীর। আমার দীর্ঘদিনের স্বপ্ন কালিয়াকৈর খান উচ্চ বিদ্যালয়কে আধুনিক ও উন্নত শিক্ষাপ্রতিষ্ঠান হিসেবে গড়ে তোলার। শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত হওয়ায় উপজেলা নির্বাহী অফিসার পলাশ কুমার বসু ও উপজেলা শিক্ষা অফিসার এবিএম আব্দুল হান্নানসহ বিদ্যালয়ের সকল শিক্ষক শিক্ষার্থী এবং অভিভাবকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।

শেয়ার করুন:

আরো সংবাদ
© All rights reserved © janashokti

Developer Design Host BD