বুধবার, ১২ জুন ২০২৪, ১০:০৫ অপরাহ্ন

দেশব্যাপী ফুটবল টুর্নামেন্ট আয়োজন করা হবে : মাশরাফি

জনশক্তি ডেক্স:
  • আপডেট সময়: বৃহস্পতিবার, ২৩ মে, ২০২৪ ১:৪২ pm

ক্ষমতাসীন দল আওয়ামী লীগের উদ্যোগে দেশব্যাপী বিভাগীয় পর্যায়ে শিগগিরই ফুটবল টুর্নামেন্ট আয়োজন করা হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের যুব ও ক্রীড়াবিষয়ক সম্পাদক ও হুইপ মাশরাফি বিন মর্তুজা।

বৃহস্পতিবার (২৩ মে) দুপুরে ঢাকা জেলা আওয়ামী লীগের কার্যালয়ে নবগঠিত যুব ও ক্রীড়া উপ-কমিটির সদস্যদের পরিচিতি সভায় স্বাগত বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, আমাদের সাধারণ সম্পাদক ও মন্ত্রীকে (ওবায়দুল কাদের) অবগত করেছি। তিনি সায় দিয়েছেন। প্রধানমন্ত্রীকে টুর্নামেন্টের ব্যাপারে অবগত করেছি, তিনি নিদের্শনা দিয়েছেন।

মাশরাফি বলেন, সারা বাংলাদেশে দ্রুত একটি টুর্নামেন্ট করার জন্য প্রধানমন্ত্রী আমাদের বলেছেন। আমরা বিভাগ পর্যায়ে শুরু করবো। এখন বর্ষাকাল শুরু হয়ে যাবে, ক্রিকেট সম্ভব না। তাই ফুটবল দিয়ে টুর্নামেন্ট শুরু করব। সিনিয়র নেতাদের সঙ্গে আলাপ আলোচনা করব। কোন বিভাগে শুরু কবর সেটিও আলোচনা করব।

যুব ও ক্রীড়া উপকমিটির চেয়ারম্যান মোজাফফর হোসেন পল্টুর সভাপতিত্বে পরিচিত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংস্কৃতি প্রতিমন্ত্রী নাহিদ ইজাহার খান, সাবেক যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, উপকমিটির কো-চেয়ারম্যান হারুনুর রশিদ।

শেয়ার করুন:

আরো সংবাদ
© All rights reserved © janashokti

Developer Design Host BD