সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৭:৩৩ অপরাহ্ন

সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় ইউএনও, পজিটিভ সিঙ্গাইর গড়ার প্রত্যয়

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময়: বুধবার, ১৩ ডিসেম্বর, ২০২৩ ১০:৪৩ pm

জসিম উদ্দিন সরকার, মানিকগঞ্জ: সন্ত্রাস, মাদক ও দুর্নীতিমুক্ত একটি পজিটিভ সিঙ্গাইর গড়তে সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন মানিকগঞ্জের সিঙ্গাইর উপজেলার নবাগত নির্বাহী অফিসার (ইউএনও) পলাশ কুমার বসু। সিঙ্গাইর উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় তিনি এমন প্রত্যয় ব্যক্ত করে সাংবাদিকদের সহযোগীতা কামনা করেন।

১৩ ডিসেম্বর বুধবার বিকেলে ইউএনও’র সরকারি অফিস কার্যালয়ে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

গত ১২ ডিসেম্বর বিদায়ী ইউএনও দিপন দেবনাথের কাছ থেকে আনুষ্ঠানিক ভাবে দায়িত্ব গ্রহণ করেন নবাগত উপজেলা নির্বাহী অফিসার পলাশ কুমার বসু।

মতবিনিময় সভায় ইউএনও পলাশ কুমার বসু বলেন, সাংবাদিকরা রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ। বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করে দেশের উন্নয়ন ও ভাবমূর্তি উজ্জ্বল করতে সাংবাদিকদের ভূমিকা রাখার আহ্বান জানান। বর্তমান সরকারের ডিজিটাল সেবা উপজেলার প্রত্যন্ত অঞ্চলে পৌঁছে দিতে তিনি নিরলসভাবে কাজ করতে চান।

তিনি আরও বলেন, সব সময় ইউএনও’র দরজা খোলা থাকবে। সরকারি সেবা জনগণের দোরগোড়ায় দ্রুত পৌঁছে দেওয়ার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা রাখবে উপজেলা প্রশাসন। স্থানীয় জনপ্রতিনিধি, শিক্ষক, রাজনৈতিক নেতা ও গণমাধ্যমকর্মীসহ সমাজের সব শ্রেণিপেশার মানুষকে সাথে নিয়ে সন্ত্রাস, মাদক ও দুর্নীতিমুক্ত করে সিঙ্গাইরকে একটি আধুনিক উন্নত উপজেলা হিসেবে গড়ে তুলবেন বলে জানান তিনি।

এসময় উপজেলা প্রেসক্লাবের আহ্বায়ক দৈনিক যায়যায়দিন প্রতিনিধি মোবারক হোসেন, যুগ্ম-আহ্বায়ক মাইটিভির বাদল হোসাইন, সদস্য সচিব দৈনিক আজকের পত্রিকার সুজন মোল্লা, সদস্য পৃথিবী প্রতিদিন সম্পাদক এফএম ফজলুল হক, বাংলা টিভির রেজাউল করিম, দৈনিক আমাদের সময়ের অ্যাডভোকেট মশিউর রহমান শামীম, ৭১ বাংলা টিভির আবুল কালাম আজাদ বিপ্লব, দৈনিক আলোকিত সকালের অ্যাডভোকেট শাহাদাৎ হোসেন সায়েম, জেটিভির আ: গফুর, অনলাইন নিউজ পোর্টাল জনশক্তির প্রকাশক জসিম উদ্দিন সরকার, তরুনকণ্ঠের মাহমুদুল হাসান, দৈনিক আমার সংবাদের হাবিবুর রহমান রাজিব, দৈনিক চিত্রমেলা সম্পাদক মিজানুর রহমান, এশিয়ান টিভির ইমরান হোসেন, দৈনিক অধিকারের মিলন মাহমুদ, দৈনিক ভোরের বাণীর মো. মামুন হোসাইন, দৈনিক প্রতিদিনের বাংলাদেশের আতিকুর রহমান ও দৈনিক প্রলয়ের আমিনুর রহমান।

এছাড়াও সভায় আনন্দ টিভির মোশারফ হোসেন মোল্লা, আইপি টিভি মুভি বাংলার সানোয়ার হোসেন, দৈনিক বসুন্ধারার মুস্তাফিজুর রহমান মুকুল ও দৈনিক রুদ্র বাংলার জালাল উদ্দিন উপস্থিত ছিলেন।

শেয়ার করুন:

আরো সংবাদ
© All rights reserved © janashokti

Developer Design Host BD