বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ১২:৫৮ পূর্বাহ্ন

পুলিশ পরিচয়ে অপহরণ ও স্বর্ণসহ টাকা ছিনতাইয়ের অভিযোগ

জনশক্তি ডেক্স:
  • আপডেট সময়: সোমবার, ৪ ডিসেম্বর, ২০২৩ ১:২৫ am
উজ্জল সাহার সংগ্রহীত ছবি

জসিম উদ্দিন সরকার, মানিকগঞ্জ:  পুলিশ পরিচয়ে প্রথমে তুলে নেয় মাইক্রোবাসে, এরপর ছিনিয়ে নেয় ৮৫ ভরি স্বর্ণ ও ৩লাখ টাকা। এমনটি অভিযোগ করেছেন মানিকগঞ্জের সিঙ্গাইর উপজেলার চান্দহর ইউনিয়নের বাঘুলী গ্রামের এক স্বর্ন ব্যবসায়ী। শনিবার (২ ডিসেম্বর) সন্ধ্যা ৭টার দিকে বাড়ি ফেরার পথে বাঘুলী গ্রামের রবিউলের বাড়ির সামনে থেকে তাকে অপহরণ করা হয়। তার নাম উজ্জল সাহা, তিনি বাঘুলী গ্রামের নারায়ন সাহার ছেলে। শান্তিপুর বাজারে তার স্বর্ণের দোকান রয়েছে।

জানা যায়, ঘটনার দিন সন্ধ্যা আনুমানিক ৭টার দিকে উজ্জল সাহা দোকান বন্ধ করে দোকালের সকল স্বর্ণ সাথে নিয়ে বাড়ি ফিরছিলেন, রবিউলের বাড়ির সামনে পৌঁছলে পুলিশের পোশাক পড়া ৬-৭ জন লোক জোরপূর্বক তাকে সাদা মাইক্রোবাসে উঠিয়ে নিয়ে যায়। পরে তাকে মারধর করে তার সাথে থাকা স্বর্ণ ও টাকা ছিনিয়ে নেয় পুলিশের পোশাক পড়া ওই অপহরণকারীরা। এরপর তাকে টাঙ্গাইল জেলার এক অজানা স্থানে ফেলে চলে যায়। খবর পেয়ে উজ্জল সাহার পরিবার তাকে টাঙ্গাইল থেকে উদ্ধার করা হয়।

গতকাল রবিবার (৩ ডিসেম্বর) গনমাধ্যমের সাথে আলাপকালে উজ্জল সাহা নিজে ঘটনার এমন বর্নণা দেন।

উজ্জ্বল সাহার ভাগিনা পলাশ সাহা বলেন, ঘটনাস্থল থেকে পুলিশের ব্যবহৃত ক্যাপ ও মামার ব্যাগের বেল্ট পাওয়া যায়। পরে তা শান্তিপুর থানায় জমা দেওয়া হয়েছে।

শান্তিপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ (আইসি) মামুনু-অর-রশিদ বলেন, খবর পেয়ে আমরা সাথে সাথে ঘটনাস্থল পরিদর্শন করেছি। ভিকটিমের বক্তব্যের সাথে বাস্তবতার মিলের ব্যাপারে তদন্ত চলছে।

শেয়ার করুন:

আরো সংবাদ
© All rights reserved © janashokti

Developer Design Host BD