সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৭:০৯ অপরাহ্ন

বাড়ির সীমানা নিয়ে দ্বন্দ: বড় ভাইয়ের আঘাতে প্রান গেল ছোট ভাইয়ের

জনশক্তি ডেক্স:
  • আপডেট সময়: সোমবার, ১১ মার্চ, ২০২৪ ২:১০ pm

জসিম উদ্দিন সরকার, সিংগাইর (মানিকগঞ্জ): মানিকগঞ্জের সিংগাইর উপজেলায় বড় ভাইয়ের সাবলের আঘাতে প্রান হারাল ছোট ভাই। আজ সোমবার সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ছোট ভাইয়ের মৃত্যু হয়। বাড়ির সীমানা নিয়ে দ্বন্দের জেরে রবিবার বিকেলে উপজেলার জামির্তা ইউনিয়নের মধুরচর গ্রামে ছোট ভাইকে সাবল দিয়ে মাথায় আঘাত করলে আজ সকালে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ছোট ভাইয়ে মৃত্য হয়।

জানা যায়, মধুরচর গ্রামের মৃত ইন্তাজ উদ্দিনের ছোট ছেলে কহেল মুন্সী (৬০) ও বড় ছেলে ইসলাম মুন্সীর (৬৪) মধ্যে দীর্ঘদিন যাবত বাড়ির সীমানা নিয়ে বিরোধ চলে আসছিল। রবিবার (১০ মার্চ) দুপুর আনুমানিক ৩ টার দিকে ছোট ভাই কহেল মুন্সী বড় ভাইয়ের বাড়ির সীমানার বেড়ার পাশে নতুন করে বেড়া দিতে গেলে বাক বিতর্কের এক পর্যায়ে বড় ভাইয়ের হাতে থাকা একটি লোহার সাবল দিয়ে ছোট ভাই কহেল মুন্সির মাথায় আঘাত করলে তিনি মাটিতে লুটিয়ে পড়েন।

কহেল মুন্সিকে বাঁচাতে তার স্ত্রী সাফিয়া বেগম (৫৫) ও তার ছেলে শাহিনুর মুন্সী (২৫), এগিয়ে আসলে তাদেরকেও এলোপাথাড়ি মারপিট করে যখম করে, কহেল মুন্সির বড় ভাই ইসলাম মুন্সি ও তাহার স্ত্রী কুলসুম বেগম, মেয়ে রোজিনা আক্তার ও ছেলে হৃদয় মুন্সী ।

এরপর স্থানীয়রা তাদেরকে দ্রুত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে, চিকিৎসাধীন অবস্থায় সোমবার (১১ই মার্চ) আনুমান সকাল ৭ টার দিকে কহেল মুন্সী মৃত্যুবরণ করেন। বর্তমানে মৃত কহেল মুন্সির স্ত্রী সাফিয়া বেগম আশঙ্কা জনক অবস্থায় আছেন বলে জানা যায়।

সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জিয়ারুল ইসলাম জানান, সৃষ্ট ঘটনায় একটি হত্যা মামলা প্রক্রিয়াধীন  আছে। ইসলাম মুন্সির মেয়ে রোজিনাকে আটক করা হয়েছে, পলাতকদের গ্রেফতারের চেষ্টা চলছে ।

শেয়ার করুন:

আরো সংবাদ
© All rights reserved © janashokti

Developer Design Host BD