শুক্রবার, ০৮ ডিসেম্বর ২০২৩, ০৯:১৪ অপরাহ্ন

বিনামূল্যে সাইকেল পেল সিঙ্গাইর উপজেলার ১৪৮ শিক্ষার্থী

জনশক্তি ডেক্স:
  • আপডেট সময়: মঙ্গলবার, ২২ আগস্ট, ২০২৩ ৮:৫৮ pm

জনশক্তি, মানিকগঞ্জ: মানিকগঞ্জের সিঙ্গাইর উপজেলার ২৪ টি মাধ্যমিক উচ্চবিদ্যালয় ও ৬ টি মাদ্রাসার ১৪৮ জন মেধাবী শিক্ষার্থীকে বিনামূল্যে বাইসাইকেল দেওয়া হয়েছে। এছাড়া উপজেলার বিভিন্ন প্রতিষ্ঠান, ক্লাব ও শিক্ষা প্রতিষ্ঠানে ৫৪২ টি ফুটবল, ৩৬ টি ভলিবল ৫০ টি ক্রীকেট সেট, ৩৩৭ টি সিলিং ফ্যান ও ১২৫ জন কৃষককে একটি করে মশার স্প্রে মেশিন প্রদান করা হয়। মঙ্গলবার (২২ আগষ্ট) বিকেলে উপজেলা পরিষদ-এর অর্থায়নে এসব সামগ্রী উপকারভোগীদের হাতে তুলে দেন জেলা প্রশাসক রেহেনা আকতার।

এ উপলক্ষে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) দিপন দেবনাথের সভাপতিত্বে উপজেলা পরিষদ চত্বরে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন, জেলা প্রশাসক রেহেনা আকতার।

উপজেলা সহকারি কমিশনার (ভূমি) আব্দুল কাইয়ুম খানের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মুশফিকুর রহমান খান হান্নান, পুলিশ পরিদশর্ক (ওসি) মিজানুল ইসলাম, উপজেলা ভাইস-চেয়ারম্যান ইঞ্জিনিয়ার রবিউল আলম উজ্জল, মহিলা ভাইস-চেয়ারম্যান শারমিন আক্তার ও সিঙ্গাইর পাইলট বালিকা উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু বকর সিদ্দিকী।

পরে এসব শিক্ষা, ক্রীড়া ও স্প্রে মেশিন উপকারভোগীদের হাতে তুলে দেন জেলা প্রশাসক রেহেনা আকতার।

এ সময় ইউপি চেয়ারম্যান ইঞ্জিয়ার মো. শাহাদাৎ হোসেন, শওকত হোসেন বাদল, জাহিদুল ইসলাম ভুইয়াঁসহ উপজেলা প্রশাসনের সরকারি কর্মকর্তা, বিভিন্ন স্কুলের শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন:

আরো সংবাদ
© All rights reserved © janashokti

Developer Design Host BD