সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৭:০১ অপরাহ্ন

মানিকগঞ্জের সিংগাইরে জুয়ার আসর থেকে ১০ জুয়াড়ি গ্রেপ্তার

জনশক্তি ডেক্স:
  • আপডেট সময়: সোমবার, ৪ মার্চ, ২০২৪ ১০:০১ pm

মানিকগঞ্জের সিংগাইরে জুয়ার আসরে অভিযান চালিয়ে ১০ জুয়াড়িকে গ্রেপ্তার করেছে পুলিশ। রবিবার দিবাগত রাত ১২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে এসআই সুমন চক্রবর্তীর নেতৃত্বে সিংগাইর থানার একটি অভিযানিক দল উপজেলার ধল্লা ইউনিয়নের ফোর্ডনগর খানপাড়া এলাকায় থেকে নগদ ৫২ হাজার ৮০ টাকা, খেলার সরঞ্জাম ১ পেকেট প্লেইং কার্ড ও বসার পাটিসহ জুয়াড়িদের গ্রেপ্তার করে ।

গ্রেপ্তারকৃতরা হলেন, ফোর্ডনগর খানপাড়া এলাকার মৃত নবু খানের ছেলে মোঃ আবু বক্কর খান (৪৮), মৃত রিয়াজ উদ্দিনের ছেলে মোঃ কাওছার মিয়া (৫০), মৃত ফজলুর রহমানের ছেলে মোঃ বাবুল খান (৫৪), ধল্লা মধ্যপাড়া এলাকার মৃত আঃ রহিম মিয়ার ছেলে মোঃ নুরুল ইসলাম(৪০), তারা মিয়ার ছেলে মোঃ ইদ্রিস মিয়া, দক্ষিণ ধল্লা এলাকার ফজল হকের ছেলে মোঃ পারভেজ মিয়া (৩২), মো: আলম ,মোঃ আল ইসলাম (৪০),পিতা- মোঃ বকু মিয়া, ব্যাংক টাউন,সাভার, সাভারের নামাগেন্ডা এলাকার রিয়াজুল ইসলাম (৪০) ও ঢাকা জেলার কেরানীগঞ্জ থানার লংকারচর এলাকার মৃত শাহাবুদ্দিনের ছেলে রতন মিয়া(৩৫)।

উল্লেখিত গ্রেপ্তার ১০ জন জুয়াড়িকে আজ দুপুরে  আদালতে সোপর্দ করা হয়েছে।

এলাকাবাসী জনান, উপজেলার ধল্লা ইউনিয়নের ফোর্ডনগর গ্রামের কথিত এক সংবাদ কর্মীর নাম ভাঙিয়ে তার মামা বাবুল খান দীর্ঘদিন যাবত এই এলাকার জুয়ার আসর বসিয়ে হাতিয়ে নিচ্ছেন লক্ষ লক্ষ টাকা । এবং সকল জুয়াড় আসরের দায়িত্ব নেন তিনি। এই বাবুল খানের নেতৃত্বে ওই এলাকায় চলে জমজমাট জুয়ার খেলা। এ নিয়ে এলাকাবাসী পুলিশকে জানালে রাতে অভিযান চালিয়ে ওই এলাকার মৃত নবু খানের পুত্র মোঃ আবু বক্কর খানে নির্মাণাধীন দোতলা বিল্ডিংয়ের দ্বিতীয় তলার মূল দরজা সংলগ্ন কক্ষে অভিযান পরিচালনা করে সিংগাইর থানা পুলিশ।

এ বিষয়ে পুলিশ পরিদর্শক (ওসি) তদন্ত শেখ মো: আবু হানিফ জানান, গ্রেপ্তারকৃতদের মধ্যে বেশ কয়েকজন চিহ্নিত জুয়াড়ি , তাদের বিরুদ্ধে মামলা দিয়ে জেল হাজতে পাঠানো হয়েছে। এমন অভিযান চলমান থাকবে বলে ও জানান তিনি।

শেয়ার করুন:

আরো সংবাদ
© All rights reserved © janashokti

Developer Design Host BD