শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:০৭ পূর্বাহ্ন

মানিকগঞ্জে ঢাকার প্রবেশ পথে তল্লাশি, বিএনপির ৭ নেতাকর্মী আটক

জনশক্তি ডেক্স:
  • আপডেট সময়: শুক্রবার, ২৭ অক্টোবর, ২০২৩ ৯:৪০ pm

ঢাকায় বিএনপির ২৮ অক্টোবরের সমাবেশকে কেন্দ্র করে সড়কে চেকপোস্ট বসিয়ে তল্লাশি করে মানিকগঞ্জে বিএনপির সাত নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।বৃহস্পতিবার রাত থেকে শুক্রবার বিকেল পর্যন্ত তল্লাশিতে তাদের আটক করা হয়।

আটক ব্যক্তিরা হলেন, মানিকগঞ্জ সদর উপজেলা শ্রমিক দলের সভাপতি জিয়াউর রহমান, সিংগাইর উপজেলা বিএনপির প্রবাসী কল্যাণ বিষয়ক সম্পাদক আব্দুস সালাম, সাটুরিয়া উপজেলার ফুকুরহাটি ইউনিয়ন বিএনপির সহসভাপতি তমিজউদ্দিন, ফুকুরহাটি ইউনিয়ন ছাত্রদলের সাধারণ সম্পাদক রাইসুল ইসলাম, একই ইউনিয়নের যুবদলকর্মী মোতালেব হোসেন ও ফুকুরহাটি ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের বিএনপির সাবেক সভাপতি বাদশা মিয়া এবং হরগজ ইউনিয়ন বিএনপির ত্রাণ ও পুর্নবাসন সম্পাদক শহিদুল ইসলাম।

পুলিশ জানিয়েছে, চেকপোস্ট বসেছে ঢাকা-আরিচা মহাসড়েকের মানিকগঞ্জ বাসস্ট্যান্ড এবং হেমায়েতপুর-মানিকগঞ্জ আঞ্চলিক মহাসড়কের ধল্লাসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ জায়গায়।

এসব জায়গায় যাত্রীবাহী বাস ও যানবাহন থামিয়ে তল্লাশি করা হচ্ছে। কাউকে সন্দেহ হলে তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে এবং জিজ্ঞাবাসদ শেষে ছেড়ে দেয়া হচ্ছে।

জেলা বিএনপির দপ্তর সম্পাদক আরিফ হোসেন লিটন জানান,যানবাহনে তল্লাশি চালিয়ে তাদের ৭ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।

মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রউফ সরকার জানান, মহাসড়ক বা শহরের গুরুত্বপূর্ণ জায়গায় পুলিশ নিয়মিত তল্লাশি করে আসছে। তারই ধারাবাহিকতায় তল্লাশি করা হচ্ছে। কাউকে হয়রানি বা আটকের জন্য পুলিশ তল্লাশি করছেনা। যাদের বিরুদ্ধে মামলা বা অভিযোগ আছে, তাদেরকেই আটক বা গ্রেপ্তার করা হচ্ছে।

শেয়ার করুন:

আরো সংবাদ
© All rights reserved © janashokti

Developer Design Host BD