বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০১:৩২ পূর্বাহ্ন

মানিকগঞ্জ ২ আসনের স্বতন্ত্র প্রার্থী টুলুর সংবাদ সম্মেলন

জনশক্তি ডেক্স:
  • আপডেট সময়: বুধবার, ২৭ ডিসেম্বর, ২০২৩ ৪:৪০ pm

জসিম উদ্দিন সরকার, মানিকগঞ্জ: অপপ্রচার, চরিত্র হননের চেষ্টা, নির্বাচনী কাজে বাধা দেয়া ও কমীদের হত্যার হুমকি প্রধানের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন মানিকগঞ্জ-২ আসনের স্বতন্ত্র প্রার্থী, মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের কোষাদক্ষ, দেওয়ান জাহিদ আহমেদ টুলু।

২৭ ডিসেম্বর বুধবার মানিকগঞ্জের সিংগাইর উপজেলার বাইমাইল এলাকার দেওয়ান কমপ্লেক্সে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

এসময় বায়রা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেওয়ান জিন্নাহ লাঠু, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মনিরুল ইসলাম পলাশ, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক রমিজ উদ্দিন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক ইলিয়াস হোসেন লিটনসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে দেওয়ান জাহিদ আহমেদ টুলু অভিযোগ করে বলেন, মানিকগঞ্জ-২ আসনে তিনি স্বতন্ত্রপ্রার্থী হিসেবে ট্রাক প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন। কিন্তু বর্তমানে নৌকার কর্মীরা তার কর্মীদের হাত কেটে নেওয়া, হত্যার হত্যার হুমকিসহ নানান হুমকি ধামকি দিয়ে আসছেন।

গতকাল মঙ্গলবার দুপুরে ইরতা গ্রামে ট্রাক প্রতীকে ভোট চাইতে গেলে তার কর্মী আব্দুর রাজ্জাককে হাত কেটে নেয়াসহ হত্যার হুমকি দেন মমতাজ বেগমের সমর্থক উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি আলী ইস্কান্দার। এছাড়াও গত কয়েকদিনে মমতাজ বেগমের সমর্থকরা ট্রাক প্রতীকের কর্মীদের মারধরসহ নানা প্রতিবন্ধীকতা সৃষ্টি করছে। তিনি এবিষয়ে রিটার্নিং কর্মকর্তার কাছে অভিযোগ করেছেন

সিংগাইর, হরিরামপুর ও সদরের তিনটি ইউনিয়ন নিয়ে গঠিত মানিকগঞ্জ-২ আসনে মোট ১০ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছেন।

শেয়ার করুন:

আরো সংবাদ
© All rights reserved © janashokti

Developer Design Host BD