শুক্রবার, ০৮ ডিসেম্বর ২০২৩, ০৯:৪২ অপরাহ্ন

মানিকগঞ্জ-২ আসন প্রধানমন্ত্রীকে উপহার দিতে চান টুটুল

জনশক্তি ডেক্স:
  • আপডেট সময়: মঙ্গলবার, ২২ আগস্ট, ২০২৩ ৬:১২ am

জনশক্তি, মানিকগঞ্জ: মানিকগঞ্জ-২ আসন প্রধানমন্ত্রীকে উপহার দিতে চান মানিকগঞ্জ-২ আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ও কেন্দ্রীয় আওয়ামী লীগের সাবেক যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক দেওয়ান সফিউল আরেফিন টুটুল।

তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আশীর্বাদ যদি তার উপরে থাকে বাংলাদেশের কোথায় কি হবে তিনি জানেন না, তবে মানিকগঞ্জ-২ আসন তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উপহার দেবেন।

সোমবার (১১ আগস্ট ) মানিকগঞ্জের সিঙ্গাইর উপজেলার বায়রা ইউনিয়নের বায়রা বাজারে জাতীয় শোক দিবস ও ২১ শে আগষ্টে আহত-নিহতদের স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, কে কি করলো সেটা আমার দেখার বিষয় নয়। আপনাদের সমর্থন নিয়েই মানিকগঞ্জ-২ আসন থেকে আমি আগামী জাতীয় সংসদ নির্বাচন করবো ইনশাআল্লাহ।

টুটুল বলেন, আমি দুনিয়ায় কাউকে পরোয়া করি না। আমি ৪৮ টা বছর ধরে এই আওয়ামী লীগটাকে বুকে ধারণ করি। জীবনে কোন দিন দল পরিবর্তন করি নাই। আমি আওয়ামী লীগটা বুঝে শুনে করি। বর্তমানে দলে অনেক হাইব্রিড আওয়ামী লীগ জায়গা করে নিয়েছে। আগামী জাতীয় সংসদ নির্বাচনে জনগণকে সাথে নিয়েই এই হাইব্রিড নেতাদের প্রতিহত করব।

বায়রা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি আমিনুর রহমানের সভাপতিত্বে শোক সভায় অন‍্যান‍্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক অ‍্যাড. লুৎফর রহমান, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মো. আবু বক্কর সিদ্দিক, সায়েস্তা ইউপির সাবেক চেয়ারম্যান মো. আবু বক্কর সিদ্দিক, সিঙ্গাইর সরকারি কলেজের সাবেক ভিপি মো. নজরুল ইসলাম রতন ও মো. লুৎফর রহমান রানা প্রমুখ।

শেয়ার করুন:

আরো সংবাদ
© All rights reserved © janashokti

Developer Design Host BD