মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ১০:৫১ অপরাহ্ন

মিথ্যা অপপ্রচার ও ভোটারদের হুমকি-ধামকির অভিযোগ স্বতন্ত্র প্রার্থী টুলুর

জনশক্তি ডেক্স:
  • আপডেট সময়: শুক্রবার, ৫ জানুয়ারী, ২০২৪ ৩:২৭ pm

জসিম উদ্দিন সরকার, সিঙ্গাইর, মানিকগঞ্জ: মিথ্যা অপপ্রচার, কর্মীসমর্থক ও ভোটারদের হুমকি-ধামকির অভিযোগ তুলে মানিকগঞ্জ-২ আসনের নৌকা প্রার্থী কন্ঠশিল্পী মমতাজ বেগম ও তার কর্মীসমর্থকদের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন স্বতন্ত্র প্রার্থী ট্রাক প্রতীকের দেওয়ান জাহিদ আহমেদ টুলু। বৃহস্পতিবার (৪ জানুয়ারি) বিকেলে সিঙ্গাইর উপজেলার বাইমাইল এলাকায় দেওয়ান কমপ্লেক্সে নিজ নির্বাচনী কার্যালয়ে এই সংবাদ সম্মেলন করেন তিনি। তার দাবি, নির্বাচন কমিশন ও প্রশাসন যদি নির্বাচনে নিরপেক্ষ ভুমিকা পালন করেন তাহলে তার বিজয় নিশ্চিত।

সংবাদ সংবাদ সম্মেলনে দেওয়ান জাহিদ আহমেদ টুলু বলেন, অবাধ নিরপেক্ষ ও অংশগ্রহণমূলক নির্বাচনের জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিশ্রুতিবদ্ধ। তার নির্দেশ মোতাবেক আমি স্বতন্ত্র প্রার্থী হয়েছি। আওয়ামী লীগের পদধারী ৮ জন ইউপি চেয়ারম্যানসহ দলের অধিকাংশ নেতাকর্মী আমার পক্ষে কাজ করছেন। আমার জনপ্রিয়তায় ভীতু ও পরাজয় নিশ্চিত জেনে এখন নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার চেষ্টা করছেন নৌকা প্রার্থী মমতাজ বেগম। সম্প্রতি জেলা আওয়ামী লীগ সভাপতি গোলাম মহিউদ্দিনকে কটাক্ষ করে বক্তব্য দিয়ে তাকে অপমান করেছেন তিনি। এবার ভোটার ও আমার পক্ষের লোকজনকে হুমকি-ধামকি দিয়ে নির্বাচনের পরিবেশ নস্ট করার চেষ্টা করছেন তার কর্মীসমর্থকরা।

এ সময় স্বতন্ত্র প্রার্থী দেওয়ান জাহিদ আহমেদ টুলুর মেয়ে দেওয়ান ইলমা আহমেদ, বায়রা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান দেওয়ান জিন্নাহ লাঠু, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ সায়েদুল ইসলাম ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন প্রস্তুত কমিটির আহবায়ক ইলিয়াস হোসেন লিটন প্রমূখ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন:

আরো সংবাদ
© All rights reserved © janashokti

Developer Design Host BD