মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৮:১৮ পূর্বাহ্ন

লেবানন প্রবাসী বাংলাদেশী শ্রমিক ইউনিয়ন এর আহবায়ক কমিটি গঠন

জনশক্তি ডেক্স:
  • আপডেট সময়: সোমবার, ৩ এপ্রিল, ২০২৩ ৩:৪৫ pm

লেবানন প্রতিনিধি : লেবাননে মো জুয়েল রানা কে প্রধান আহবায়ক, যুগ্ন আহবায়ক বিল্লাল হোসেন তুষার ও আবদুল আওয়াল পিন্টু কে সদস্য সচিব করে ১৩ সদস্য বিশিষ্ট লেবানন প্রবাসী বাংলাদেশী শ্রমিক ইউনিয়ন এর আহবায়ক কমিটি গঠন করা হয়।

রবিবার দুপুর স্থানীয় সময় ১২ টায় বৈরুতে আল কোলায় লেবানন শ্রমিক ইউনিয়ন ফেডারেশনের পেনাসুল এর হল রুমে এই আহ্বায়ক কমিটি গঠন করা উপলক্ষে আলোচনা সভা করেছে সংগঠনটির কার্যনির্বাহি কমিটির সদস্য।

কমিটিতে আরও স্থান পেয়েছে যারা সদস্য সচিব,আবদুল আওয়াল পিন্টু,মায়া চৌধুরী, বৃষ্টি রানী, মারিয়া বেগম,সবুজ মিয়া,মান্নান, আফজাল হোসেন, শফিকুল ইসলাম, আবদুল করিম ও জামিল আহমেদ।

এসময়, আহবায়ক কমিটি সবার সম্মতিক্রমে আগামী মহান আন্তর্জাতিক মে দিবস উদযাপন সহ লেবাননে অসহায় শ্রমিকদের পাশে থাকা অঙ্গীকার ব্যক্ত করেন ও আগামী ৫ই মে সংগঠনটির ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী উৎযাপন এর পাশাপাশি সংগঠনটিকে পূর্বে ন্যয় গতিশীল করার লক্ষ্যে সবাইকে ঐক্যবদ্ব হয়ে কাজ করার সম্মতি পোষণ করেন।

উল্লেখ্য, লেবাননের এই সংকটময় সময়ে সংগঠনটির অনেক নেতৃবৃন্দ নিজ মাতৃভূমি বাংলাদেশে চলে যাওয়ার কারনে দীর্ঘ দিন যাবত কার্যক্রম প্রায় বন্ধ হয়ে আছে।

শেয়ার করুন:

আরো সংবাদ
© All rights reserved © janashokti

Developer Design Host BD