শুক্রবার, ১২ জুলাই ২০২৪, ০৮:১২ অপরাহ্ন

শিক্ষকদের সাথে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী টুলুর মতবিনিময় সভা

স্পেশাল প্রতিনিধি
  • আপডেট সময়: বুধবার, ২৫ অক্টোবর, ২০২৩ ৬:২৪ pm

জসিম উদ্দিন সরকার, সিঙ্গাইর, মানিকগঞ্জ: জাতীয় দ্বাদশ সংসদ নির্বাচনকে সামনে রেখে মানিকগঞ্জের সিঙ্গাইর উপজেলার নিম্ন ও উচ্চ মাধ্যমিক এবং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের সাথে মতবিনিময় সভা করেছে নৌকার মনোনয়ন প্রত্যাশী জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ শিল্পপতি দেওয়ান জাহিদ আহমেদ টুলু। বুধবার (২৫ অক্টোবর) দুপুরে উপজেলার বাইমাইল এলাকায় তার ব্যক্তিগত অফিস কার্যালয়ের হল রুমে এ্ই সভা হয়।

বায়রা ইউনিয়নের চেয়ারম্যান দেওয়ান জিন্নাহ লাটুর সভাপতিত্বে মতবিনময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন মানিক-২ আসনের নৌকার মনোনয়ন প্রত্যাশী শিল্পপতি দেওয়ান জাহিদ আহমেদ টুলু। বাইমাইল কবি নজরুল উচ্চবিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. আব্দুর রবের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্যদেন উপজেলা আওয়ামী লীগের যু্গ্ম-সম্পাদক সায়েদুল ইসলাম, মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি মো. আক্রাম হোসেন, সহ-সাধারণ সম্পাদক মোজাম্মেল হোসেন, সাবেক সভাপতি হারুন অর রশিদ, সাবেক সাধারণ সম্পাদক মো. শাহজাহান দুলাল, গোলাইডাঙ্গা উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক আমিনুর রহমান ও সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতির সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান প্রমূখ।

এসময় উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শারমিন আক্তার, পৌর কাউন্সিলর মো. শামছুল ইসলাম, মো. কামাল হোসেন, সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক রবিউল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের ত্রান ও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক মো. ফয়জুল ইসলাম খান, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মো. আবুল কালাম আজাদ, পৌর যুবলীগ সাধারন সম্পাদক মো. জসিম উদ্দিন, ও সিনিয়র সহ-সভাপতি এসকে মানিকসহ উপজেলার নিম্ন ও উচ্চ মাধ্যমিক এবং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দুই শতাধিক শিক্ষক ও উপজেলা, পৌর, ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ এবং স্বেচ্ছাসেবক লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

শিল্পপতি দেওয়ান জাহিদ আহমেদ টুলু জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ, এক্সিস নীটওয়ার্স ও এক্সিস নিটিং এন্ড প্রিন্টিং লিমিটেড-এর ব্যবস্থাপনা পরিচালক। তার বাড়ি সিঙ্গাইর উপজেলার বাইমাইল গ্রামে। তিনি আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনে মানিকগঞ্জ-২ আসনে নৌকার মনোয়ন প্রত্যাশি। তার স্বপ্ন হানাহানি, ঘুষ-দুর্ণীতি ও মাদকমুক্ত সুখী-সুন্দর সমাজ গড়ার। এই লক্ষ্যে দীর্ঘদিন ধরে তিনি দক্ষিন মানিকগঞ্জ তথা পুরো জেলার শিক্ষা, সামাজিক-সাংস্কৃতিক ও ধর্মীয় প্রতিষ্ঠানে দান-অনুদান এবং সমাজের অবহেলিত জনগোষ্ঠীর ভাগ্য উন্নয়নে নিরলস ভাবে কাজ করছেন।

শেয়ার করুন:

আরো সংবাদ
© All rights reserved © janashokti

Developer Design Host BD