শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:১৭ অপরাহ্ন

শেষ দিনে ২ ঘণ্টায় আ.লীগের ১১৪ মনোনয়ন ফরম বিক্রি

জনশক্তি ডেক্স:
  • আপডেট সময়: মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০২৩ ৩:২১ pm

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম বিক্রির শেষ দিনে প্রথম দুই ঘণ্টায় ১১৪টি মনোনয়ন ফরম বিক্রি হয়েছে। সকাল পৌনে ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত এসব মনোনয়ন ফরম বিক্রি হয়েছে।

মঙ্গলবার (২১ নভেম্বর) রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউতে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে মনোনয়ন ফরম বিক্রি করছে দলটি।

দলীয় সূত্র মতে, ঢাকা বিভাগে ৩১, চট্টগ্রাম বিভাগে ২৬, ময়মনসিংহে ৮, সিলেট বিভাগে ৮, খুলনা বিভাগে ১৪, বরিশাল বিভাগে ৮টি, রংপুর বিভাগে ৮টি ও রাজশাহী বিভাগে ১১টি মনোনয়ন ফরম বিক্রি হয়েছে।

সরেজমিনে দেখা যায়, সকাল ৯টা থেকেই বঙ্গবন্ধু অ্যাভিনিউতে আওয়ামী লীগের কার্যালয়ের সামনে মনোনয়ন প্রত্যাশীদের দীর্ঘ লাইনে দাঁড়িয়ে থাকতে দেখা যায়। গত তিন দিনের তুলনায় আজ মনোনয়ন ফরম বিক্রি কম হচ্ছে। তবে মনোনয়ন ফরম জমা বেশি হচ্ছে।

এদিকে দ্বাদশ জাতীয় নির্বাচনের জন্য আওয়ামী লীগের মনোনয়ন ফরম বিক্রির তৃতীয় দিনে ৭৩৩টি, দ্বিতীয় দিনে ১২১২টি আর প্রথম দিনে ১০৭৪টি মনোনয়ন ফরম বিক্রি হয়েছে।

এর আগে শনিবার (১৮ নভেম্বর) সকালে বঙ্গবন্ধু অ্যাভিনিউতে দলটির কার্যালয়ে মনোনয়ন ফরম বিক্রির কার্যক্রম শুরু হয়। প্রথম ফরম সংগ্রহ করেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গোপালগঞ্জের আওয়ামী লীগ নেতারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য গোপালগঞ্জ-৩ আসনের মনোনয়ন ফরম কেনেন। সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেন তার নির্বাচনী এলাকার নেতাকর্মীরা।

শেয়ার করুন:

আরো সংবাদ
© All rights reserved © janashokti

Developer Design Host BD