শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০২:০৮ পূর্বাহ্ন

সরকারি কর্মকর্তা ও জনপ্রতিনিধিদের সাথে নবনির্বাচিত এমপি টুলুর মতবিনিময় সভা

জনশক্তি ডেক্স:
  • আপডেট সময়: বৃহস্পতিবার, ১৮ জানুয়ারী, ২০২৪ ১০:৫৬ am

জসিম উদ্দিন সরকার, মানিকগঞ্জ: মানিকগঞ্জের সিঙ্গাইর উপজেলা প্রশাসনের কর্মকর্তা, স্খানীয় মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতা, গণমাধ্যমকর্মী, সামাজিক ও বিভন্ন পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দদের সঙ্গে মতবিনিময় সভা করেছেন নবনির্বাচিত স্থানীয় সংসদ সদস্য দেওয়ান জাহিদ আহমেদ টুলু। উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদের আয়োজনে বুধবার (১৭ জানুয়ারি) দুপুরে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভার শুরুতে নবনির্বাচিত এমপি দেওয়ান জাহিদ আহমেদ টুলুকে ফুল দিয়ে বরণ করে নেন উপজেলা নির্বাহী অফিসার পলাশ কুমার বসুসহ উপজেলা পরিষদের সদস্যরা।

উপজেলা নির্বাহী অফিসার পলাশ কুমার বসুর সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সংসদ সদস্য দেওয়ান জাহিদ আহমেদ টুলু।

তিনি অবাধ নিরেপক্ষ সুষ্ঠু ও শান্তিপুর্ণ নির্বাচন উপহার দেওয়ার জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, নির্বাচন কমিশন ও প্রশাসনের কর্মকর্তাদের ধন্যবাদ জানিয়ে বলেন, নির্বাচনের আগে ভাষা শহিদ রফিক সেতুর টোল মওকুফসহ যেসব প্রতিশ্রুতি দিয়েছিলাম আমি তা বাস্তবায়ন ও জনগণের মর্যাদা অক্ষুণ্ন রাখবো।

সংসদ সদস্য দেওয়ান জাহিদ আহমেদ টুলু উপস্থিত সকল অতিথিদের উদ্দেশ্য বলেন, আপনারা আমার চামচা হবেন না গুড উইশার (শুভাকাঙ্ক্ষী) হবেন। আমি চামচামি পছন্দ করিনা। এসময় সন্ত্রাস, চাঁদাবাজ, মাদক ও অপরাধমুক্ত স্মার্ট দক্ষিন মানিকগঞ্জ গড়তে সবার সহযোগীতা কামনা করেন সংসদ সদস্য দেওয়ান জাহিদ আহমেদ টুলু।

সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন সহকারী পুলিশ সুপার (সিঙ্গাইর সার্কেল) আব্দুল্লাহ আল ইমরান, পুলিশ পরিদর্শক (ওসি) জিয়ারুল ইসলাম, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির আহ্বায়ক ইঞ্জিনিয়ার ইউনুছ, সিঙ্গাইর সরকারি কলেজের অধ্যক্ষ নূরুদ্দিন, উপজেলা ভাইস-চেয়ারম্যান ইঞ্জিনিয়ার রবিউল আলম উজ্জ্বল, মহিলা ভাইস চেয়ারম্যান শারমিন আক্তার।

উপজেলা রিসোর্স সেন্টারের ইন্সট্রাক্টর জহুরা খাতুনের সঞ্চালনায় সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মীর মো. শাহজাহান, যুগ্ম-সাধারণ সম্পাদক মো. সায়েদুল ইসলাম, ইউপি চেয়ারম্যান আব্দুল মাজেদ খান, রমজান আলী, দেওয়ান জিন্নাহ লাঠু, শওকত হোসেন বাদল, ইঞ্জিনিয়ার. শাহাদৎ হোসেন, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আবুল বাশার, সিঙ্গাইর উপজেলা প্রেসক্লাবের আহ্বায়ক মো. মোবাক হোসেন ও উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা শাহিনুজ্জামান শিশির প্রমুখ।

এসময় সিঙ্গাইর উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতা, গণমাধ্যমকর্মী, সামাজিক ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন:

আরো সংবাদ
© All rights reserved © janashokti

Developer Design Host BD