বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:২৯ পূর্বাহ্ন

সিংগাইরের গোবিন্দলে স্বতন্ত্র প্রার্থী টুলুর উঠান বৈঠকে জনতার ভিড়

জনশক্তি ডেক্স:
  • আপডেট সময়: বৃহস্পতিবার, ৪ জানুয়ারী, ২০২৪ ১২:৪৯ pm

জসিম উদ্দিন সরকার, সিংগাইর মানিকগঞ্জ: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মানিকগঞ্জ-২ আসনে সিংগাইর উপজেলার সদর ইউনিয়নের গোবিন্দল গ্রামে স্বতন্ত্র প্রার্থী দেওয়ান জাহিদ আহমেদ টুলু উঠান বৈঠকে জনতার ভিড় লক্ষ করা গেছে। ট্রাক মার্কার প্রাথী মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের কোষাদক্ষ দেওয়ান জাহিদ আহমেদ টুলুকে দেখতে দলমত নির্বিশেষে উঠান বৈঠকে উপস্থিত হয় হাজারো গোবিন্দল গ্রামবাসী।

গতকাল বুধবার (৩ জানুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে গোবিন্দলের দক্ষিণপাড়া ভোর বাজারের পাশে এই উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। উঠান বৈঠকে দেওয়ান জাহিদ আহমেদ টুলু প্রধান অতিথির বক্তব্য দেন। বক্তব্য দেন স্থানীয় নেতাকর্মী ও গণমাণ্য ব্যক্তিবর্গ।

এসময় বক্তারা গোবিন্দলবাসী কাছে আগামী ৭ জানুয়ারি ট্রাক মার্কায় ভোট চান, উপস্থিত জনতা দুই হাত তুলে ট্রাক মার্কার দেওয়ান জাহিদ আহমেদ টুলুকে সমর্থন জানান।

বক্তারা বলেন, দলমত নির্বিশেষে তারা দেওয়ান জাহিদ আহমেদ টুলুর ট্রাক মার্কায় ভোট দিবেন, করণ দেওয়ান জাহিদ আহমেদ টুলু একজন ভাল মানুষ, পরোপকারী, খোদাভীরু গোবিন্দলবাসী কোন দল দেখে নয় বরং একজন ভাল মানুষকে ভোট দিতে চান, একজন সৎ ও যোগ্য নেতাকে ভোট দিতে চান। সেই নেতা দেওয়ান জাহিদ আহমেদ টুলু।

প্রধান অতিথির বক্তব্যে দেওয়ান জাহিদ আহমেদ টুলু গোবিন্দলবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, নির্বাচন বলে নয়, গোবিন্দলের প্রতি আমার আলাদা মায়া কাজ করে। গোবিন্দলের মানুষকে ভালবাসি বলে কেউ আমাকে বিএনপি বানিয়েছে, কেউ আমাকে জামাত বানিয়েছে, আরো অনেক ধরণের মন্তব্য করেছে। কিন্তু এই গ্রামের মানুষের প্রতি আলাদা ভালবাসা ফিল করি, পাশাপাশি এই গ্রামে আমার আত্বীয় স্বজনও রয়েছে।

টুলু বলেন, অনেকে গোবিন্দলে কিছু করতে আমাকে মানা করেছে, কিন্ত আমি বিগত ২০ বছর গোবিন্দলের পাশে ছিলাম, আগামীতেও থাকব। আমাদের দল আলাদা থাকতে পারে, আমাদের নীতি আলাদা থাকতে পারে, কিন্তু আমরা সবাই সিংগাইরবাসী।

পরিশেষে গোবিন্দলবাসীকে তিনি আগামী ৭ তারিখে তার ট্রাক প্রতীকে ভোট দেবার আহবান করেন।

সিংগাইর সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শেখ জাহিদুল ইসলাম সভাপতিত্বে ও স্থানীয় বাসিন্দা সোহেল মিয়ার সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন, সিংগাইর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মো. সায়েদুল ইসলাম, পৌর আওয়ামী লীগের নেতা দাদন মিয়া, সদর ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি আবুল মাঝি, পৌর আওয়ামী লীগ ৭নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক আমিনুর রহমান সহ, স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, কৃষকলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন:

আরো সংবাদ
© All rights reserved © janashokti

Developer Design Host BD