মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ১০:২২ অপরাহ্ন

সিংগাইরে ধানের শীষের ভোট চান নৌকার প্রার্থী

জনশক্তি ডেক্স:
  • আপডেট সময়: বুধবার, ৩ জানুয়ারী, ২০২৪ ৭:১৯ pm

জসিম উদ্দিন সরকার, সিংগাইর মানিকগঞ্জ: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন যত ঘনিয়ে আসছে, সবার মাঝে উদ্বেগ-উৎকণ্ঠা তত বেড়ে চলেছে, কে হবেন মানিকগঞ্জ-২ আসনের নেতা, কার মাথায় পড়ানো হবে সেই কাংখিত মুকুট, এ নিয়ে চলছে চুলচেরা বিশ্লেষণ।

দেশ বরেণ্য জনপ্রিয় সংগীত শিল্পী একবারের সংরক্ষিত নারী আসনের এমপি ও দুইবারের নির্বাচিত আওয়ামী লীগ মোনোনীত এমপি মমতাজ বেগমের নির্বাচনী পথসভায় ধানের শীষের ভোট নৌকার জন্য চাইলেন সিংগাইর পৌর মেয়র আবু নাইম মোহাম্মদ বাশার। গতকাল মঙ্গলবার (২ জানুয়ারি) রাতে সিংগাইর পৌরসভার ৭নং ওয়ার্ডে গোবিন্দল জামটি মার্কেটে আয়োজিত পথসভায় তিনি ধানের শীষেরে ভোট চেয়ে বলেন, যেহেতু নির্বাচনে ধানের শীষ নাই, তাই আমি আপনাদের কাছে এই এলাকার উন্নয়েনে নৌকায় ভোট চাই। গোবিন্দল গ্রামে যারা যে দলই করেন, যেহেতু সেই সকল দল নির্বাচনে নাই, তাই নৌকায় ভোট দিন।

পথসভায় প্রধান অতিথির বক্তব্যে মমতাজ বেগম এমপি বলেন, আমি গোবিন্দলবাসীকে অনেক শ্রেদ্ধা করি, ভালবাসি। আমি মানুষ হিসেবে মানুষের পাশে থাকতে চাই, মানুষ হিসেবে আপনাদের অনেক ভালবাসি। আমি চাই উন্নয়নের রাজনীতি করতে। আপনারা আমার পাশে থাকবেন, আমিও আপনাদের পাশে থাকব।

তিনি বলেন, আপনারা ভাবতে পারেন মমতাজ বেগম তো পাশ করবেই, ভোট দিলেই কি আর না দিলেই কি। কিন্তু আপনাদের কেন্দ্রে কতজন ভোটার আছে সেই হিসাব তো আমার কাছে আছে। আমরা যদি দেখি পৌরসভার ৭নং ওয়ার্ড আগের চাইতে বেশি ভোট দিছে, তখন আমিও এই এলাকার ভাল ভাল কাজ করে দেব। কিছু পাইতে হলে কিছু দিতে হয়।

সিংগাইর পৌর আওয়ামী লীগ ৭ নং ওয়ার্ডের সভাপতি শেখ হুমায়ুন আহমেদের সভাপতিত্বে ও সিংগাইর সদর ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক এস এম আব্দল খালেকের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন, সিংগাইর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ভিপি শহিদুর রহমান, পৌর মেয়র আবু নাঈম মোহাম্মদ বাশার, পৌর আওয়ামী লীগের সভাপতি আব্দুস সালাম, সিংগাইর সদর ইউনিয়ন আওয়ামী যুবলীগের কোষাদক্ষ মনির হোসেন, পৌর আওয়ামী লীগের সদস্য মিজানুর রহমানসহ স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা।

ভিপি শহিদ বলেন, আমরা আপনাদের খুশি বা বেজার করতে আসিনি, আসছি আপনাদের সাথে কিছু চুক্তি করতে, আপনারা যদি এখানে শুধু দেখার জন্য আসেন তাহলে আমরা ভবিষ্যতে দেখব ও দেখাব। আর যদি মনে থেকে নৌকায় ভোট দেয়ার জন্য এসে থাকেন, তাহলে গোবিন্দলের স্বর্বপুরি উন্নয়ন হবে।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আবারো প্রধানমন্ত্রী হবেন এটা যেমন সন্দেহ নেই, ঠিক তেমনি মমতাজ বেগম আগামীতে এমপি হবেন, সেটাও সন্দেহ নেই।

তিনি গোবিন্দল গ্রামবাসীর উদ্দেশ্যে বলেন, আপনারা যদি আমাদের সাথে থাকেন, তাহলে। আগামীতে যদি পুলিশের কোন ঝামেলা থাকে বা অন্য কোন ঝামেলা থাকে, সব কিছুতে আমরা আপনাদের পাশে দাঁড়াব।

এসময় স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, কৃষকলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন:

আরো সংবাদ
© All rights reserved © janashokti

Developer Design Host BD