সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৫:৪৬ অপরাহ্ন

সিঙ্গাইরে অসহায় দুস্থ পথচারীর মাঝে কম্বল বিতরণ করলেন ইউএনও

জনশক্তি ডেক্স:
  • আপডেট সময়: মঙ্গলবার, ১৬ জানুয়ারী, ২০২৪ ৯:৫৯ am

সিঙ্গাইরে বিভিন্ন স্থানের অসহায় দুস্থ পথচারীদের মাঝে কম্বল বিতরণ করলেন মানিকগঞ্জের সিঙ্গাইর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) পলাশ কুমার বসু। দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয়ের সহযোগীতায় সোমবার (১৫ জানুয়ারি) রাতে সিঙ্গাইর বাজার, বাসষ্ট্যান্ড ও এর আশেপাশে এলাকার রিক্সা ও অটোরিক্সা চালকসহ অন্তত ৮০ জন দিনমজুর শ্রমিক, দুস্ত ও নিম্ন আয়ের মানুষের মাঝে এই কম্বল বিতরণ করেন।

এসময় উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার (পিআইও) আহাদি হোসেন ও সিঙ্গাইর উপজেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

জানা যায়, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয়ের অধীনে সারাদেশের দুস্থ, অসহায় ও নিম্ন আয়ের মানুষের শীত নিবারণের জন্য কম্বল বিতরণ কর্মসূচী গ্রহন করা হয়। এরই অংশ হিসেবে উপজেলার প্রত্যন্ত অঞ্চলের দুস্থ ও নিম্ন আয়ের মানুষে হাতে কম্বল পৌছে দিতে সিঙ্গইরের সকল ইউনিয়ন ও পৌর সভায় চেয়ারম্যান বরাবর কম্বল দেয়া হয়।

এদিন রাতে শীতার্তদের কথা চিন্তা করে, অসহায়, দুস্থ ও নিম্ন আয়ের মানুষের মাঝে কম্বল পৌছে দিতে মাঠ নামেন স্বয়ং ইউএনও। এর আগেও তিনি সিঙ্গাইর পৌর এলাকার অন্তত ৫০ জনের হাতে কম্বল তুলে দেন।

সিঙ্গাইর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) পলাশ কুমার বসু বলেন, শীতার্ত, অসহায় ও দু:স্থ মানুষের কষ্ট যাতে লাঘব হয়, সে জন্য তাদের কম্বল প্রদান করা হয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করে যাচ্ছেন। মানবতাবোধে উদ্বুদ্ধ হয়ে শীতার্তদের পাশে দাঁড়িয়েছে সরকার। শীত মৌসুম শেষ না হওয়া পর্যন্ত কম্বল বিতরণ অব্যাহত থাকবে।

শেয়ার করুন:

আরো সংবাদ
© All rights reserved © janashokti

Developer Design Host BD