শুক্রবার, ১২ জুলাই ২০২৪, ০৯:০৭ অপরাহ্ন

সিঙ্গাইরে উন্নয়ন ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত

জনশক্তি ডেক্স:
  • আপডেট সময়: বৃহস্পতিবার, ২০ জুলাই, ২০২৩ ১০:২১ am

সিঙ্গাইর(মানিকগঞ্জ)প্রতিনিধি: মানিকগঞ্জের সিঙ্গাইরে উন্নয়ন ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বুধবার(১৯ জুলাই) বিকেলে উপজেলার জমশা ও চারিগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগ এ উন্নয়ন ও শান্তি সমাবেশের আয়োজন করেন। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন মানিকগঞ্জ-২ আসনের সাংসদ ও কণ্ঠশিল্পী মমতাজ।

তিনি তার বক্তব্যে বলেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর মানিকগঞ্জে বেড়িবাধ, রাস্তা-ঘাট, ব্রিজ-কালভার্ট, শিক্ষা প্রতিষ্ঠানে বহুতল ভবনসহ বিভিন্ন উন্নয়নমূলক কাজ হয়েছে। নারী বান্ধব শেখ হাসিনা সরকার বয়স্ক ভাতা,নারী পরিত্যক্ত ভাত,বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা , গর্ভকালীন ভাতাসহ বিভিন্ন ভাতার ব্যবস্থা করেছেন। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারো নৌকা মার্কায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনা সরকারকে ক্ষমতায় আনতে হবে।

তিনি আরো বলেন, বিএনপি-জামাত ক্ষমতায় আসলে, উন্নয়ন না করে আগে নিজেদের পকেট ভারী করবে। একই সরকার বারবার ক্ষমতায় থাকলে দেশে ব্যাপক উন্নয়ন হয়। আওয়ামী লীগ সরকার বিগত ১৫ বছরে যে উন্নয়ন করেছে, বাংলাদেশের ইতিহাসে আর কোন সরকার এতো উন্নয়ন করেনি। তাই দলবল নির্বিশেষে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ সরকারকে ক্ষমতায় আনতে হবে।

এসম অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহিদুর রহমান শহিদ, পৌর মেয়র আবু নাঈম মোঃ বাশার, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এ্যাড. জাহিদ খান উজ্জ্বল, জেলা আওয়ামী মহিলা লীগের সাধারণ সম্পাদক আনোয়ারা খাতুন, জেলা পরিষদের সাবেক সদস্য কোহিনূর ইসলাম সানি, জামশা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সিদ্দিকুর রহমান মোল্লা, সাবেক ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান মিঠু, চারিগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রিপন দেওয়ান, চারিগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ওহাব আলী পোদ্দার, জামশা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান গাজী কামরুজ্জামান, যুগ্ম সাধারণ সম্পাদক রোমান পারভেজ খান, ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মহিদুর রহমান, আওয়ামী লীগ নেতা কোহিনূর রহমান,উপজেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন প্রমুখ।

উন্নয়ন ও শান্তি সমাবেশে জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয় সম্পাদক নারগিস আক্তার জলি, জামির্ত্তা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল হালিম রাজুসহ উপজেলা-ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এদিন বিকেলে চারিগ্রাম শাহাদাৎ আলী খান উচ্চ বিদ্যালয়ের তিন তলা একটি ভবনের শুভ উদ্বোধন করেন মানিকগঞ্জ -২ আসনের সাংসদ ও কণ্ঠশিল্পী মমতাজ বেগম।

শেয়ার করুন:

আরো সংবাদ
© All rights reserved © janashokti

Developer Design Host BD