বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:১৪ পূর্বাহ্ন

সিঙ্গাইরে মাদক ব্যবসায়ীর স্ত্রী গ্রেপ্তার

জনশক্তি ডেক্স:
  • আপডেট সময়: শনিবার, ২০ জানুয়ারী, ২০২৪ ১:৪৪ pm

জসিম উদ্দিন সরকার, (সিঙ্গাইর) মানিকগঞ্জ: মানিকগঞ্জের সিঙ্গাইরে মো. সালাউদ্দিন নামে এক মাদক ব্যসায়ীকে ধরতে গিয়ে তাকে না পেয়ে তার স্ত্রী মোছাঃ ফারহানা আক্তার ইমা(২৪)কে ইয়াবাসহ গ্রেপ্তার করেছে সিঙ্গাইর থানা পুলিশ। গতকাল শুক্রবার (১৯জানুয়ারি) রাত ১০টার দিকে সিঙ্গাইর উপজেলার জামির্ত্তা ইউনিয়নের সুদক্ষিরা গ্রামে তার নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। সিঙ্গাইর থানায় গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে আজ শনিবার সকালে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।

সিংগাইর থানার অফিসার ইনচার্জ মোঃ জিয়ারুল ইসলাম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে সিঙ্গাইর থানার এসআই সুমন চক্রবর্তীর নেতৃত্বে একটি অভিযানিক দল শুক্রবার রাত ১০টার দিকে সিংগাইর উপজেলার জামির্ত্তা ইউনিয়নের সুদক্ষিরা গ্রামের মৃত গিয়াস উদ্দিনের ছেলে মাদক ব্যবসায়ী মোঃ সালাউদ্দিন(৩৫) এর বসতবাড়ীর উঠানে অভিযান পরিচালনা করলে মাদক ব্যবসায়ী মোঃ সালাউদ্দিন পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়।

এসআই(নিঃ) সুমন চক্রবর্তী তার সঙ্গীয় নিয়ে মাদক ব্যবসায়ী মোঃ সালাউদ্দিনের স্ত্রী মোছাঃ ফারহানা আক্তার ইমা(২৪)কে গ্রেপ্তার করা হয়।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, গ্রেফতারপূর্বক আসামীর কাছ থেকে একশত পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। আসামী মোছাঃ ফারহানা আক্তার ইমার স্বামী পলাতক মাদক ব্যবসায়ী মোঃ সালাউদ্দিনের বিরুদ্ধে থানায় একাধিক মাদক মামলা রয়েছে এবং তাকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

গ্রেফতারকৃত আসামী মোছাঃ ফারহানা আক্তার ইমার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে তাক আদালতে সোপর্দ করা হয়েছে।

শেয়ার করুন:

আরো সংবাদ
© All rights reserved © janashokti

Developer Design Host BD