বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০১:৩৭ অপরাহ্ন

সিঙ্গাইরে হত্যা মামলার প্রধান আসামি গাজীপুর থেকে গ্রেপ্তার

জনশক্তি ডেক্স:
  • আপডেট সময়: মঙ্গলবার, ১১ জুন, ২০২৪ ৭:৫৮ pm

মানিকগঞ্জ প্রতিনিধি: অবশেষে গাজীপুর থেকে পুলিশের হাতে গ্রেপ্তার হলো মানিকগঞ্জের সিঙ্গাইর উপজেলার চান্দহর ইউনিয়নের বাঘুলী গ্রামের জিন্নত আলী (৫৫) হত্যা মামলার প্রধান আসামি বাবুল (২২)। সিঙ্গাইর থানা পুলিশের প্রচেষ্টায় সোমবার (১০জুন) গাজীপুরের শ্রীপুর থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত একটি সুইচ গিয়ারসহ আসামী বাবুলকে গ্রেপ্তার করা হয়।

মঙ্গলবার (১১ জুন) দুপুরে জেলা পুলিশ সুপার কার্যালয়ে প্রেস ব্রিফিং এ অতিরিক্ত পুলিশ সুপার সুজন সরকার এ তথ্য জানান।

নিহত জিন্নত উপজেলার চান্দহর ইউনিয়নের বাঘুলী গ্রামের মৃত জয়নাল আবেদীনের সন্তান। গ্রেপ্তার বাবুল একই গ্রামের আজহারের ছেলে।

পুলিশ সুপার সুজন সরকার বলেন, হত্যার সাত দিনের মাথায় মূল আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। পুলিশের জিজ্ঞাসাবাদে আসামী বাবুল হোসেন জখমী জিন্নত আলীকে খুন করার কথা স্বীকার করেছে।

তিনি জানান, পূর্ব শত্রুতার জেরে পূর্ব-পরিকল্পিতভাবে গত ৪ জুন সন্ধ্যায় আসামী বাবুল ও তার সঙ্গীদয় বাঘুলীর রুবেলের দোকানের সামনে আসামী বাবুলের হাতে থাকা ধারালো সুইচ গিয়ার চাকু দিয়ে মোঃ জিন্নত আলীর পেটে পার মেরে গুরুতর কাটা রক্তাক্ত জখম করে। ডাক-চিৎকারে আশেপাশে থাকা লোকজন এগিয়ে আসলে আসামীরা দৌঁড়ে পালিয়ে যায়। মোঃ জিন্নত আলী গত বৃহস্পতিবার (৬জুন) রাতে সাভারের এনাম মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) ইমতিয়াজ মাহবুব ও নুর জাহান লাবনী অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) নুর জাহান আলী ও সিঙ্গাইর থানার ওসি মো: জিয়ারুল ইসলাম উপস্থিত ছিলেন।

এর আগে গত বুধবার (৫জুন) মোঃ জিন্নত আলীর ছেলে মোঃ ইসমাইল বাদী হয়ে সিঙ্গাইর থানায় হত্যা মামলা দায়ের করেন।

এবিষয়ে সিঙ্গাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়ারুল ইসলাম বলেন, ঘাতক বাবুল জিন্নাত আলীকে হত্যার কথা পুলিশের কাছে স্বীকার করেছে, আসামী বাবুলকে কোর্টে প্রেরণ করা হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারে জোর চেষ্টা চলছে।

শেয়ার করুন:

আরো সংবাদ
© All rights reserved © janashokti

Developer Design Host BD