বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৩:২৮ অপরাহ্ন

সিঙ্গাইরে ১৬ হাজার ২৬৫ পরিবারের জন্য প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ কর্মসূচী অনুষ্ঠিত

জনশক্তি ডেক্স:
  • আপডেট সময়: শুক্রবার, ৫ এপ্রিল, ২০২৪ ১২:০৬ am

জসিম উদ্দিন সরকার, মানিকগঞ্জ: মানিকগঞ্জের সিঙ্গাইরে দুঃস্থ ও অসহায় পরিবার পরিবারের সাহায্যার্থে মাননীয় প্রধানমন্ত্রীর ঈদ উপহার, সমাজসেবা কার্যালয়ের মাধ্যমে গরিব, অসহায় ব্যক্তিদের মাঝে অনুদানের চেক বিতরণ, এবং উপজেলা প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্রের মাধ্যমে প্রতিবন্ধী ব্যক্তিদের মাঝে সহায়ক উপকরণ বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৪ এপ্রিল) দুপুরে সিঙ্গাইর উপজেলা পরিষদ চত্বরে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) পলাশ কুমার বসুর সভাপতিত্বে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক রেহানা আক্তার।

এদিন সিঙ্গাইর সদর ইউনিয়নের ৬৩৮ জনকে এ উপহার তুলে দেওয়া হয়। এছাড়া মোট ১৬ হাজার ২৬৫ পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর এই উপহার বিতরণ করা হবে বলে জানা যায়।

সমাজসেবা কার্যালয়ের মাধ্যমে ১৪ টি বে-সরকারি এতিম খানাকে ২২ লক্ষ ৭০ হাজার টাকার চেক প্রদান করা হয় এবং ৩জন প্রতিবন্ধীকে ট্রাই সাইকেল উপহার দেওয়া হয়।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- সহকারী কমিশনার (ভূমি) আব্দুল কাইয়ুম খান, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সুজন সরকার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আহাদী হোসেন, সমাজ সেবা অফিসার মো. মঞ্জুরুল ইসলাম, পুলিশ পরিদর্শক (তদন্ত) আবু হানিফ, তালেবপুর ইউপি চেয়ারম্যান মো. রমজান আলী প্রমুখ।

শেয়ার করুন:

আরো সংবাদ
© All rights reserved © janashokti

Developer Design Host BD