সোমবার, ২৪ জুন ২০২৪, ০২:০৬ অপরাহ্ন

সিঙ্গাইরে ৩৫৬ মেধাবী শিক্ষার্থীরা পেলেন মোবাইল ট্যাবলেট

জনশক্তি ডেক্স:
  • আপডেট সময়: সোমবার, ১০ জুলাই, ২০২৩ ৭:৫১ pm

সিঙ্গাইর(মানিকগঞ্জ)প্রতিনিধি: মানিকগঞ্জের সিঙ্গাইরে ৩৫৬ মেধাবী শিক্ষার্থীরা পেলেন প্রধানমন্ত্রীর উপহারের মোবাইল ট্যাবলেট(ট্যাব)। সোমবার(১০ জুলাই) দুপুরে সিঙ্গাইর সরকারি উচ্চ বিদ্যালয়ের মাঠে উপজেলার ৩১ টি মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানের মেধাবী শিক্ষার্থীদের মাঝে এ ট্যাবলেট বিতরণ করা হয়। সিঙ্গাইর উপজেলা নির্বাহী কর্মকর্তা দিপন দেবনাথের সভাপতিত্বে এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন মানিকগঞ্জ-২ আসনের সাংসদ ও কণ্ঠশিল্পী মমতাজ বেগম।

এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মুশফিকুর রহমান খান হান্নান, জেলা পরিসংখ্যান কার্যালয়ের উপ-পরিচালক(ভারপ্রাপ্ত) মোঃ মিনার উদ্দিন,উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এ বিএম আঃ হান্নান,সিঙ্গাইর পৌর মেয়র আবু নাঈম মোঃ বাশার,থানার অফিসার ইনচার্জ সৈয়দ মিজানুর ইসলাম, জেলা আওয়ামী মহিলা লীগের সাধারণ সম্পাদক আনোয়ারা খাতুন,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহিদুর রহমান শহিদ প্রমুখ।

এদিন দুপুর ২ টার দিকে উপজেলার মিলনায়তনে সেলাই ও এমব্রডারি প্রশিক্ষনার্থীদের মাঝে ভাতা প্রদান করা হয়েছে। এসময় ১২০ জন প্রশিক্ষনার্থীদের মাঝে ৯ লক্ষ ২৩ হাজার ৯০০ টাকার ভাতা বিতরণ করা হয়। ভাতা প্রধান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন মানিকগঞ্জ-২ আসনের সাংসদ ও কণ্ঠশিল্পী মমতাজ বেগম।

তিনি তার বক্তব্যে বলেন, দেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেই আজ দেশ উন্নয়নের রোল মর্ডেল। তার ইউনিক চিন্তা থেকেই আজ বিনামূল্যে প্রশিক্ষণ ও তাদের স্বাবলম্বীর জন্য ভাতার ব্যবস্থা করা হয়েছে। বিগত দিনে দেশে অনেক প্রধানমন্ত্রী দেখেছি। কাউকে তো দেখলাম না এই ধরনের কাজ করতে।

মমতাজ বেগম বলেন, শেখ হাসিনা সরকার শিক্ষা বান্ধব সরকার বলেই উপজেলার ৩৫৬ জন মেধাবী শিক্ষার্থীর আজ ট্যাবলেট হাতে পেয়েছেন। তার করা উন্নয়নের জন্যই আজ প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে বহুতল ভবন নির্মাণ করা হয়েছে। মেধাবী শিক্ষার্থীরাদের জন্য উপবৃত্তিসহ বিভিন্ন সুযোগ সুবিধার ব্যবস্থা করা হয়েছে। উন্নয়নের এ ধারা অব্যাহত রাখতে আবারও শেখ হাসিনা সরকারকে ক্ষমতায় রাখতে হবে।

শেয়ার করুন:

আরো সংবাদ
© All rights reserved © janashokti

Developer Design Host BD