শুক্রবার, ১২ জুলাই ২০২৪, ০৯:১১ অপরাহ্ন

স্থানীয় সরকার নির্বাচন মোটামুটি শান্তিপূর্ণ হয়েছে: ওবায়দুল কাদের

জনশক্তি ডেক্স:
  • আপডেট সময়: সোমবার, ১১ মার্চ, ২০২৪ ১২:৩৭ pm

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ময়মনসিংহ ও কুমিল্লা সিটি করপোরেশনসহ সারা দেশে একযোগে ২৩৩টি স্থানীয় সরকারের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনগুলো মোটামুটি শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে।

তিনি বলেন, এখানে উল্লেখ করার বিষয় হচ্ছে, এই নির্বাচনকে ঘিরে দেশে-বিদেশে অনেক অপপ্রচার হয়েছে। ভোটাদের টার্ন আউট নিয়ে অনেক অপবাদ ছড়ানো হয়েছে। কেউ কেউ বিবৃতি দিয়ে নির্বাচনের ব্যাপারে বিতর্কিত তথ্য পরিবেশন করেছে।

সোমবার (১১ মার্চ) দুপুরে বঙ্গবন্ধু এভিনিউর আওয়ামী লীগের কার্যালয়ে দলের সম্পাদকমণ্ডলীর বৈঠকের প্রারম্ভিক বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, নির্বাচনের প্রতি জনগণ আগ্রহ হারিয়ে ফেলেছে— এই ধরনের অপপ্রচার যারা করে, তাদের অপপ্রচারের বাস্তব কোনো ভিত্তি নেই। দেশের জনগণের নির্বাচন, রাজনীতির প্রতি ক্রমেই আগ্রহ বাড়ছে। স্থানীয় সরকারের নির্বাচনে ভোটাদের টার্ন আউট প্রমাণ করে বাংলাদেশের জনগণ নির্বাচন এবং গণতন্ত্রের ব্যাপারে তাদের আগ্রহ আরো বৃদ্ধি পেয়েছে। আকর্ষণ আরো বৃদ্ধি পাচ্ছে। বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা হাতে এদেশের গণতন্ত্র, নির্বাচন ব্যবস্থা নিরাপদ। এই কথাটি আজকে সুপ্রতিষ্ঠিত হয়েছে।

শেয়ার করুন:

আরো সংবাদ
© All rights reserved © janashokti

Developer Design Host BD