বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০১:০৯ পূর্বাহ্ন

স্বতন্ত্র প্রার্থী টুলুকে সমর্থন দিলেন কন্ঠশিল্পী মমতাজ এমপির তিন বোন

জনশক্তি ডেক্স:
  • আপডেট সময়: সোমবার, ১ জানুয়ারী, ২০২৪ ১১:২০ am

জসিম উদ্দিন সরকার, মানিকগঞ্জ: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মানিকগঞ্জ-২ আসনের স্বতন্ত্র প্রার্থী দেওয়ান জাহিদ আহমেদ টুলুর গলায় ফুলের মালা দিয়ে তাকে সমর্থন জানিয়েছেন নৌকা প্রতীকের প্রার্থী কন্ঠশিল্পী মমতাজ বেগম এমপির তিন বোন। তারা হলেন-জয়মন্টপ ইউনিয়নের সংরক্ষিত নারী সদস্য শাহনাজ পারভীন, রেহেনা খাতুন ও জাহানারা বেগম। তারা সবাই কন্ঠশিল্পী মমতাজ বেগম এমপির প্রয়াত পিতা মধু বয়াতির প্রথম স্ত্রীর সন্তান। সাম্প্রতি এক নির্বাচনী পথসভায় নৌকা প্রার্থী কন্ঠশিল্পী মমতাজ বেগমের জন্মভূমি পূর্বভাকুম ভেঙ্গা মাকের্টে ফুলের মালা দিয়ে দেওয়ান জাহিদ আহমেদ টুলুকে বরণ করে নেন এবং তার ট্রাক প্রতীকে ভোট দেওয়ার আশ্বাস দেন তারা।

এদিন স্বতন্ত্র প্রার্থী দেওয়ান জাহিদ আহমেদ টুলুকে এক নজর দেখার জন্য পঙ্গপালের মতো ছুটে আসে ভাকুম গ্রামসহ আশপাশের হাজারো নারী পুরুষ।

স্থানীয় বাসিন্দা মো. আমজাদ হোসেন মোল্লার সভাপতিত্বে পথ সভায় প্রধান অতিথির বক্তব্য দেন স্বতন্ত্র প্রার্থী দেওয়ান জাহিদ আহমেদ টুলু। বক্তব্যের সময় প্রতিদ্বন্দী নৌকা প্রতীকের প্রার্থী মমতাজ বেগেমর বোন, স্বজন ও গ্রামবাসীর ভালবাসায় সিক্ত হয়ে আবেগাপ্লুত হয়ে পড়েন দেওয়ান জাহিদ আহমেদ টুলু। তিনি বলেন, এই বিরল ভালবাসা আমি চিরদিন মনে রাখব।

বক্তব্য দেন স্থানীয় চেয়ারম্যান, মেম্বার ও ভাকুম গ্রামের গণ্যমান্য ব্যক্তিবর্গ। তারা দেওয়ান জাহিদ আহমেদ টুলুকে একট্টা সমর্থন দেন ও আগামী ৭ তারিখে মমতাজ বেগমের নিজ গ্রাম ভাকুম গ্রামবাসী দেওয়ান জাহিদ আহমেদ টুলুর ট্রাক মার্কা ভোট দিয়ে বিজয় নিশ্চিত করবেন বলে জানান।

জয়মন্টপ ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি মো, মঞ্জুরুল করিমের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মো. সায়েদুল ইসলাম, ইউপি চেয়ারম্যান ইঞ্জিনয়ার শাহাদাৎ হোসেন, প্যানেল চেয়ারম্যান মজিবুর রহমান, ইউপি সদস্য ইলিয়াস হোসেন, স্থানীয় বাসিন্দা আবুল মান্নান সিকদার, মনসুর হোসেন, রাসেল মিয়া, ওমর মোল্লা ও বদর উদ্দিন, প্রমুখ।

শেয়ার করুন:

আরো সংবাদ
© All rights reserved © janashokti

Developer Design Host BD