সোমবার, ২৪ জুন ২০২৪, ১২:০১ অপরাহ্ন

১৮ লাখ টাকার উন্নয়নমূলক কাজের উদ্বোধন

জনশক্তি ডেক্স:
  • আপডেট সময়: বুধবার, ২ আগস্ট, ২০২৩ ৭:৫৯ pm

মানিকগঞ্জের সিঙ্গাইর পৌরসভার সিঙ্গাইর গরুর হাট ও কাঁচা বাজারে ১৮ লাখ টাকার উন্নয়নমূলক কাজের উদ্বোধন করা হয়েছে। এ.ডি.পি প্রকল্পের আওতায় সিঙ্গাইর বাজারের রাস্তার মাটি ভরাট, ব্লক সলিং, ইটের সলিং, আরসিসি ঢালাই ও টিউবওয়েল বসানোসহ বিভিন্ন উন্নয়নমূলক কাজ করা হয়। বুধবার(২ আগস্ট) দুপুরে সিঙ্গাইর কাঁচা বাজারে ফিতা কেটে উন্নয়ন কাজের উদ্বোধন করেন পৌর মেয়র আবু নাঈম মোঃ বাশার। পরে এক আলোচনাসভা অনুষ্ঠিত হয়।

মোঃ আলী আকবরের সভাপতিত্বে ও বণিক সমিতির সাধারণ সম্পাদক আব্দুল বারেক খানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পৌর মেয়র আবু নাঈম মোঃ বাশার।

মেয়র আবু নাঈম মোঃ বাশার তার বক্তব্যে বলেন, আমি মেয়র নির্বাচিত হওয়ার পর পৌরসভার বিভিন্ন এলাকার রাস্তা-ঘাট ব্রিজ কালবার্ট,বিশুদ্ধ পানি, ড্রেনের ব্যবস্থাসহ বিভিন্ন উন্নয়নমূলক কাজ হয়েছে। শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশে উন্নয়ন হয়। আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনা সরকারকে ক্ষমতায় আনতে হবে। সেই সাথে পৌরবাসীকে সকল প্রকার ট্যাক্স পরিশোধ করে পৌরসভার উন্নয়নের দ্বারাকে অব্যাহত রাখার অনুরোধ জানান মেয়র বাশার।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিঙ্গাইর পৌর সচিব ইরানি আক্তার, পৌরসভার সাবেক কাউন্সিলর আব্দুস ছালাম খান,কাউন্সিল রিয়াজুর ইসলাম ও পৌরসভার কর্মকর্তা-কর্মচারী,স্থানীয় ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেণীর পেশার মানুষ।

শেয়ার করুন:

আরো সংবাদ
© All rights reserved © janashokti

Developer Design Host BD