শুক্রবার, ১২ জুলাই ২০২৪, ০৭:১১ অপরাহ্ন

জীবন দিয়ে হলেও বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে আবার ক্ষমতায় আনতে হবে: মমতাজ

জনশক্তি ডেক্স:
  • আপডেট সময়: মঙ্গলবার, ১৫ আগস্ট, ২০২৩ ৪:২২ pm

সিঙ্গাইর(মানিকগঞ্জ)প্রতিনিধি: মানিকগঞ্জ-২ আসনের সাংসদ ও কণ্ঠশিল্পী মমতাজ বেগম বলেছেন,” আমাদের জীবন দিয়ে হলেও বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে আবার ক্ষমতায় আনতে হবে। ঘাতকরা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্বপরিবারে হত্যার মাধ্যমে তারা এদেশ থেকে আওয়ামী লীগ দলকে মুছে ফেলতে চেয়েছিল। তাই সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ হয়ে আওয়ামী লীগ সরকারকে আবার ক্ষমতায় রাখতে হবে।” মঙ্গলবার(১৫ আগষ্ট) জাতীয় শোক দিবস উপলক্ষে সিঙ্গাইর উপজেলা চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ শেষে সংক্ষিপ্ত বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, ”আমাদের যুদ্ধ আওয়ামী লীগ নেতাকর্মীদেন সঙ্গে নয়, আওয়ামী লীগের সকলকে এক হয়ে বিএনপির-জামাতকে প্রতিহত করতে হবে। আমরা দিন শেষে শেখ হাসিনার সাথে থাকবো,নৌকার সাথে থাকবো, জনগণের সাথে থাকবো। আজকের এই জাতীয় শোক দিবসকে শন্তিতে রূপান্তর করে সামনে এগিয়ে যেতে হবে।”

উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মো. কহিনুর ইসলাম সানির সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন,উপজেলা পরিষদ চেয়ারম্যান মুশফিকুর রহমান খান হান্নান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহিদুর রহমান শহিদ।

এসময় পৌর মেয়র আবু নাঈম মো. বাশার, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলী ইস্কান্দার আহমেদ, মীর মো. শাহজাহান, ডা: রিয়াজুল ইসলাম, ইউপি চেয়ারম্যান রমজান আলী, অ্যাডভোকেট জাহিদ খান উজ্জল, অ্যাডভোকেট আলমগীর বাদশা, সাংগঠনিক সম্পাদক হাজী আব্দুল বারেক খান, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আলম হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোতাহারুল ইসলাম রেজা, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক অ্যাড চিন্ময় বিশ্বাস, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাহবুবুর রহমান খান পারভেজ, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক আব্দুল মালেক মাস্টার, যুব ও ক্রীড়া সম্পাদক আবুল হোসেন মারুফ, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আতাউর রহমান আতা, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক আলমাছ হোসেন ও কোষাধক্ষ মো. ওবায়েদুর রহমান, পৌর আওয়ামী লীগ সভাপতি আব্দুস ছালাম, সাধারণ সম্পাদক সাইদুর রহমান, উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান রবিউল আলম উজ্জ্বল, মহিলা ভাইস চেয়ারম্যান শারমিন আক্তার, জেলা পরিষদ সদস্য তমিজ উদ্দিন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক ইলিয়াছ হোসেন লিটন, ছাত্রলীগ সভাপতি শাকিল আহমেদ ও সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল-মামুনসহ উপজেলা, পৌর ও ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ ও শ্রমিক লীগের বিভিন্ন পর্যায়ের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

শেয়ার করুন:

আরো সংবাদ
© All rights reserved © janashokti

Developer Design Host BD